এস এম কামালকে নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ফুলেল শুভেচ্ছা

খবর বিজ্ঞপ্তি

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান এস এম কামাল হোসেন বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

তার কর্মদক্ষতা ও বলিষ্ঠ নেতৃত্ব এতদঞ্চলের সার্বিক উন্নয়নে অগ্রণী ভ‚মিকা রাখবে এবং বিশেষ করে খুলনাসহ দেশের দক্ষিণাঞ্চলের উন্নয়নে নতুন যুগের সৃষ্টি করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বঙ্গবন্ধুর আদর্শে দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে দেশপ্রেমের মাধ্যমে বাঙালী জাতির কষ্টার্জিত স্বাধীনতা রক্ষার পাশাপাশি দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালানোর আহŸান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ওবায়দুল্লাহ রিপন, পবিত্র কুমার সরকার, বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সুধীর কুমার পাল, সায়েন্স এ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. মোঃ নওশের আলী মোড়ল, রেজিস্ট্রার মোঃ শহীদুল ইসলাম, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, প্রক্টর শেখ মাহরুফুর রহমান, অতিরিক্ত পরিচালক (অর্থ ও হিসাব) রবীন্দ্র নাথ দত্ত, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.