এবার আসছে অজয়ের ‘সিংহাম ৩’!

সিংহাম’ আর ‘সিংহাম রিটার্নস’ পর এবার আসছে ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় কিস্তি। আগের দুই পর্বের মতো এতেও দেখা যাবে অজয় দেবগনকে।

সম্প্রতি সিনেমাটির কাজ চলছে বলে ইঙ্গিত দিয়েছেন ‘দৃশ্যম’খ্যাত এই অভিনেতা। তিনি জানান, রোহিত শেঠির ‘সূর্যবংশী’ সিনেমায় ‘সিংহাম ৩’র ক্লু দেওয়া হয়েছে। যদিও তা জানতে দর্শকদের সিনেমাটির শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

চলতি বছরের ২৭ মার্চ ‘সূর্যবংশী’ মুক্তি পেতে যাচ্ছে। এতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এছাড়া অজয় ও রণবীর সিংকে অতিথি হিসেবে বিশেষ চরিত্রে পাওয়া যাবে।

‘সিংহাম ৩’ ছাড়াও রোহিতের ‘গোলমাল ৫’ সিনেমায় দেখা যাবে অজয়কে। এছাড়া এই অভিনেতা বর্তমানে তার শততম সিনেমা ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

২০১১ সালের ব্লকবাস্টার হিট ‘সিংহাম’ সিনেমাটি দর্শক পেয়েছিল রগচটা আর নীতিবান এই পুলিশ কর্মকর্তাকে। ওটা ছিল তামিল ‘বাজিরাও সিংহাম’র হিন্দি রিমেক। এরপর ২০১৪ সালে ‘সিংহাম’র দ্বিতীয় কিস্তি ‘সিংহাম রিটার্নস’ তৈরি হয় মৌলিক চিত্রনাট্যে। এটিও বক্স অফিসে ঝড় তোলে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.