April 25, 2024
আঞ্চলিক

এনইউবিটি খুলনায় সংসদীয় বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনা ও আমেরিকান কর্ণার খুলনার যৌথ উদ্যোগে গত ২রা মার্চ থেকে খুলনার সরকারী ও বেসেরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে তিন দিনব্যাপী সংসদীয় বির্তক প্রতিযোগিতার আয়োজন করা হয়। গতকাল মঙ্গলবার উক্ত বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয় এনইউবিটি খুলনার আমেরিকান কর্ণারে।
ফাইনাল রাউন্ডে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) দলকে পরাজিত করে বিজয়ী হয় খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) দল। ফাইনাল রাউন্ড শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনা এর রেজিট্রার প্রফেসর মো: আব্দুল মতিন।
সংসদীয় বির্তকে স্পিকার হিসেবে দায়িত্ব পালন করেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মনোজ কুমার মজুমর্দা। বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, এন.ডি.এফ. এর খুলনা জোন এর কো- অর্ডিনেটর তাকদিরুল গনি ও এনইবিটি খুলনার প্রভাষক রবিউল হাসান।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান ও পরীক্ষা নিয়ন্ত্রক এস এম মনিরুল ইসলাম, আইন বিভাগের বিভাগীয় প্রধান রাজীব হাসনাত শাকিল, আমেরিকান কর্ণার এর কো-অর্ডিনেটর ফারজানা রহমান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *