এনইউবিটি খুলনাতে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের যাত্রা শুরু

 

 

 

খবর বিজ্ঞপ্ত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনা উচ্চ শিক্ষার ক্ষেত্রে তার অবদান কে আরো এক ধাপ এগিয়ে নেয়ার মাইল ফলক হিসাবে গতকাল বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের শুভ উদ্বোধন করা হয়েছে।

সকাল ১০টায় এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশ বরেণ্য কথা সাহিত্যিক ও দৈনিক কালের কন্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল­াহ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রধান করেন এনউবিটি খুলনার উপ-উপাচার্য প্রফেসর ড.মো: জাহিদ হোসেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের   বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোসাম্মত হোসনে আরা, খুলনা পাবলিক কলেজের অধ্যক্ষ লেঃ কর্নেল ইয়ার উদ্দীন মো: মোরশেদ আলম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুদক্ষ সংবাদ কর্মী তৈরির ক্ষেত্রে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার সদ্য প্রতিষ্ঠিত সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক- কর্মকর্তা ছাত্র-ছাত্রী, ও খুলনা অঞ্চলের বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.