এক ম্যাচে সেঞ্চুরি ও পাঁচ উইকেট নিতে চাই: সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মাতাবেন কলকাতা নাইটরাইডার্সের হয়। দলের হয়ে এবার ব্যাটিং-বোলিংয়ে কৃতিত্ব দেখাতে চান বাংলাদেশের সাবেক অধিনায়ক। জানিয়েছেন এক ম্যাচে করতে চান সেঞ্চুরি নিতে চান পাঁচ উইকেট।

ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট ইএসপিএনের র‍্যাপিড ফায়ার অনুষ্ঠান টেন-এসে এমন আকাঙ্ক্ষা প্রকাশ করেন সাকিব। কী রেকর্ড গড়তে চান এমন প্রশ্নে সাকিব বলেন, ‘এক ম্যাচে সেঞ্চুরি ও পাঁচ উইকেট নেওয়ার রেকর্ডটি করতে চাই। ‘

এই অনুষ্ঠানে সাকিব আরও বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন। তিনি খেলতে মুখিয় আছেন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে। দলের শক্তিশালী দিক নিয়ে জানান, ‘আমাদের দল এবার সব বিভাগেই পরিপূর্ণ। তারপরও আমি বলব, কলকাতার বোলিং অ্যাটাকটা খুবই ভালো। এটাই এই মৌসুমে শিরোপা জেতাতে পারে আমাদের।’

কলকাতার আইপিএল জার্নি শুরু হবে ১২ এপ্রিল থেকে। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে শাহরুখ খানের দল। সর্বশেষ সানরাইজার্সের হয়ে খেলেছিলেন সাকিব। আর সাকিব মুখিয়ে আছেন মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামার জন্য, তাদের বিপক্ষে কলকাতা নামবে ১৩ এপ্রিল।

আইপিএলে সাকিবের প্রথম দল ছিল কলকাতা । ২০১১ থেকে টানা সাত মৌসুমের ছয়টিই খেলেছেন দলটির হয়ে। এবার তাকে ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে ভেড়ায় ফ্র্যাঞ্চাইজিটি। সাকিবের ভিত্তিমূল্য ছিল ২ কোটি টাকা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *