উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা জাতিকে নতুন সঙ্কটে নিপতিত করবে

মতবিনিময় সভায় চরমোনাই পীর

খবর বিজ্ঞপ্তি
একাদশ জাতীয় নির্বাচনের মাধ্যমে যে কলঙ্কজনক অধ্যায় সৃষ্টি হয়েছে তা না ঘোচাতেই ফের উপজেলা নির্বাচনের মাধ্যমে দেশকে কলঙ্কিত করার চক্রান্ত করছে সরকার বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম।
গতকাল শনিবার সন্ধা ৬টায় জামিয়া রশিদিয়া গোয়ালখালী অডিটরিয়ামে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর কমিটি আয়োজিত দায়িত্বশীলদের সাথে মতবিনিময় ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরো বলেন, একতরফা ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে সরকার গঠনের পর থেকেই সরকারের দায়িত্বশীল ব্যক্তিরা নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে চরম মিথ্যাচারে করেছেন। তামাশার নির্বাচন নিয়ে টিআইবি’র রিপোর্টের পর সরকারের দায়িত্ব ছিল সেই রিপোর্টকে মিথ্যা প্রমাণিত করা। টিআইবি’র বিরুদ্ধে মামলা করা। কিন্তু সেই সাহস সরকারের নেই। তাই মিথ্যার উপর প্রতিষ্ঠিত কোন দলের ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই।
ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরের সভাপতি অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হকের সভাপতিত্বে ও নগর ভারপ্রাপ্ত সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দীন এর পরিচালনায় দায়িত্বশীল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথির ছিলেন দলের নায়েবে আমীর হাফেজ মাওলানা অধ্যক্ষ আব্দুল আউয়াল, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব ডাঃ মোখতার হোসাইন, যুগ্ম-মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান।
আরো বক্তব্য রাখেন নগর সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম মোস্তফা সজীব, সহ-সাংগঠনিক সম্পাদক আবু গালিব, নগর প্রচার সম্পাদক মোঃ তরিকুল ইসলাম কাবির, মোঃ আব্দুর রশিদ, মোঃ রবিউল ইসলাম তুষার, জি এম কিবরিয়া, মাওলানা দ্বীন ইসলাম, মুফতী ওয়াক্কাস আলী, মুফতী আব্দুর রহমান, আলহাজ আবু তাহের, গাজী মিজানুর রহমান, মাওলানা মনিরুল ইসলাম, শ্রমিক নেতা আলহাজ্ব জাহিদুল ইসলাম, মোঃ আবুল কালাম আজাদ, যুবনেতা এইচ এম জুনায়েদ মাহমুদ, ছাত্রনেতা মুহাঃ ইসহাক ফরীদি, মুহাঃ সাইফুল ইসলাম, এইচ এম খালিদ সাইফুল্লাহ, আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *