ইসলামী কৃষক-মজুর আন্দোলন’র নতুন কমিটির পরিচিতি সভা

খবর বিজ্ঞপ্তি

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ডাঃ মোখতার হোসাইন বলেছেন, কৃষি প্রধান বাংলাদেশের কৃষকরা ক্ষতিগ্রস্ত হওয়ার অন্যতম কারণ হচ্ছে ক্ষমতাসীনদের খাই খাই রাজনীতি। স্বাধীনতার ৪৭ বছর পরেও প্রিয় মাতৃভমি বাংলাদেশ আজ ঘুষ খোর আর দুর্নীতিবাজদের কবলে। ঘুষখোর, দুর্নীতিবাজরা দেশে দাবিয়ে বেড়াচ্ছে।

তিনি বলেন, সৎ মানুষগুলো আজ অসহায়ের মত স্বাধীন দেশে বসবাস করে অনেক ক্ষেত্রে মৌলিক ও মানবাধিকার বঞ্চিত হচ্ছে। দেশের কৃষকরা সৎ ও পরিশ্রমী হওয়ার কারণে তারাও ক্ষতিগ্রস্ত হয়েই যাচ্ছে। তিনি ন্যায্য অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় গ্রামে গ্রামে ইসলামী কৃষক-মজুর আন্দোলন এর শাখা গড়ে তুলতে কৃষকদের প্রতি আহবান জানান।

গতকাল রবিবার সন্ধ্যায় খুলনার সোনাডাঙ্গা নবপল্লী কমিউনিটি সেন্টারে ইসলামী কৃষক-মজুর আন্দোলন খুলনা মহানগর ও জেলা শাখার নতুন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

ইসলামী কৃষক মজুর আন্দোলন খুলনা মহানগর সভাপতি হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মাসুমের সভাপতিত্বে ও মাওলানা শাহ্ আলম এবং মোঃ হায়দার আলীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত পরিচিতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী কৃষক-মজুর আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওঃ গাজী নর আহমদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী কৃষক-মজুর আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম কবির।

বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ ইমরান, মহানগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, ইসলামী কৃষক মজুর আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা সজিব মোল্লা, মুফতী আমানুল্লাহ, মোঃ তরিকুল ইসলাম কাবির, মোঃ নূরুল হুদা সাজু, ইঞ্জি এজাজ মানসুর, জিএম নওশের আলী, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ রবিউল ইসলাম তুষার, আব্দুর রশিদ প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.