ইশা ছাত্র আন্দোলন খুলনা নগর ও জেলা সম্মেলন অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করিম মারুফ বলেছেনন আমরা “ইসলামভিত্তিক” সংগঠন। এই পরিভাষায় ঐতিহাসিক নেতিবাচক অর্থের কারনে আমরা সচেতনভাবে “ধর্মভিত্তিক সংগঠন” এড়াতে চাই। আমরা আমাদের পরিচয়ে “ইসলামভিত্তিক সংগঠন” এই পরিচয়কে প্রধান করে তুলতে চাই।

গতকাল শুক্রবার দুপুর ২টায় নগরীর গোলকমনি শিশুপার্কে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা  জেলা ও নগর সম্মেলনে প্রধান বক্তার বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ।

সম্মেলনে বিগত কমিটিকে বিলুপ্ত করে নতুন জেলা ও নগর কমিটি ঘোষণা করা হয়। ১৯ সেশনে জেলা সভাপতি: এস.কে নাজমুল হাসান, সহ-সভাপতি শেখ নাজমুল হুদা, সাধারণ সম্পাদক মুহা. নাজমুসসাকিব ও নগর সভাপতি: মুহা. সাইফুল ইসলাম, সহ-সভাপতি এইচ.এম খালিদ সাইফুল্লাহ, সাধারণ সম্পাদক আ: সালাম জায়েফ।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা জেলা সভাপতি শেখ আমীরুল ইসলাম এর সভাপতিত্বে নগর সাধারণ সম্পাদক এইচ.এম খালিদ সাইফুল্লাহ ও জেলা সম্পাদক শেখ নাজমুল হুদার পরিচালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মাও. মুজ্জাম্মিল হক, জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল্লাহ ইমরান, শেখ মো. নাসির উদ্দিন, নগর সেক্রেটারী মুফতী আমানুল্লাহ, জেলা সাংগঠনিক সম্পাদক মাও. আব্দুল্লাহ আল মামুন, হা. মুস্তাফিজুর রহমান, মাও. দ্বীন ইসলাম, জি.এম সজিব মোল্লা, শ্রমিকনেতা আবুল কালাম আজাদ, যুবনেতা তাওহীদুল ইসলাম মামুন, মুহা, ইমরান হোসেন মিয়া, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মহানগর সভাপতি ইসহাক ফরিদি, জেলা সহ-সভাপতি এস.কে নাজমুল হাসান প্রমুখ।

সম্মেলনে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র খুলনা জেলা ও মহানগর নেতৃবৃন্দ, থানা-উপজেলা নেতৃবৃন্দ, বরেণ্য শিক্ষাবিদ সহ অনেকে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.