ইনজুরিতে বিশ্বকাপ শেষ রাসেলের

 

ক্রীড়া ডেস্ক

ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন উইন্ডিজ অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তার বদলে স্কোয়াডে যোগ দিয়েছেন সুনীল অ্যামব্রিস। চলতি বিশ্বকাপে ৬ ম্যাচের মাত্র ১টিতে জিতলেও এখনও উইন্ডিজের সেমিফাইনালের আশা শেষ হয়ে যায়নি। তবে রাসেলের মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিটকে যাওয়ায় সামনের পথটা আরও কঠিন হয়ে গেল ক্যারিবীয়দের জন্য।

এবারের আসরে ৪ ম্যাচ খেলেছেন রাসেল। তবে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে তার অসাধারণ ফর্মের রেশ বিশ্বকাপে একেবারেই অনুপস্থিত। টুর্নামেন্টে দলের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ব্যাটিং না করলেও অবশ্য বল হাতে ৪ রানে ২ উইকেট নিয়ে নজর কেড়েছিলেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচেও বল হাতে ২ উইকেট নিয়েছিলেন রাসেল। কিন্তু লক্ষ্য তাড়ায় মাত্র ১৫ রান আসে তার ব্যাট থেকে। ইংলিশদের বিপক্ষে রাসেলের ব্যাট থেকে আসে ২১ রান, কিন্তু বল হাতে এদিন তিনি একেবারেই ব্যর্থ ছিলেন। বাংলাদেশের বিপক্ষে বল হাতে তিনি ৪২ রান খরচে নেন ১ উইকেট।

ইনজুরির আক্রান্ত হওয়ার পরে রাসেলের বদলে একাদশে সুযোগ পেয়ে যান কার্লোস ব্র্যাথওয়েট। সুযোগ পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা কিউইদের বিপক্ষে দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়ে প্রায় অসম্ভব এক জয় ছিনিয়ে আনতে যাচ্ছিলেন। যদিও শেষ বলের ক্যাচে সেই স্বপ্ন পূরণ হয়নি।

এদিকে রাসেলের বদলি হিসেবে স্কোয়াডে আসা অ্যামব্রিস ৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। এই অল্প ম্যাচের ক্যারিয়ারেও তার ব্যাটিং গড় ১০৫.৩৩। তার ঝুলিতে আছে ১টি সেঞ্চুরি ও ১টি ফিফটি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.