ইজি বাইক হায়ারিং প্লাটফর্ম “ইজি রাইড” এর কর্মীসভা অনুষ্ঠিত

প্রতিদিন কর্ম‌ক্ষেত্র, অফিস, স্কুল-কলেজ বা যে‌কো‌নো গন্ত‌ব্যে যেতে আপনা‌কে যানবাহনে ওঠার রী‌তিম‌তো প্রতি‌যো‌গিতা কর‌তেই হয়। যে প্রতি‌যো‌গিতা নিশ্চয় আপনি এড়িয়ে যেতে চান, কিন্তু পা‌রেন না। একইসা‌থে গণপরিবহনে মাত্রাতিরিক্ত যাত্রীদের ভিড় ঠেলাঠে‌লি বা অটোরিকশার চালকের সাথে ভাড়া নিয়ে দর কষাকষি‌তে দিনের শুরুতেই আপনার মেজাজ খারাপের কারণ হয়ে দাঁড়াতে পারে। সেই সাথে
দুর্ঘটনা, হয়রানি ও পকেটমারের মতাে সাধারণ ঝুঁকির পাশাপাশি গণপরিবহনগুলােতে এখন আছে করােনাভাইরাসে সংক্রমিত হওয়ার ভয়াবহ ঝুঁকি।

এমন পরিস্থিতিতে ব্যক্তিগত পরিবহনের ব্যয় মেটানাে যাদের জন্য কষ্টসাধ্য তাদের জন্য খুলনা শহ‌রে সর্বপ্রথম চালু হ‌য়ে‌ছে ই‌জিবাইক কেন্দ্রীক স্মার্টফোনের অ্যাপ ভি‌ত্তিক অন-ডিমান্ড ই‌জি রাইড হায়ারিং ।

শ‌নিবার (১৫ জানুয়া‌রি) বিকা‌লে খুলনা শহ‌রের প্রাণ‌কেন্দ্র মিস্ত্রীপাড়া বাজার সংলগ্ন অঞ্চ‌লে এপস ভি‌ত্তিক ই‌জি রাইড এর কর্মীসভা অনু‌ষ্ঠিত হয়। অ্যাপের মা‌ধ্যমে এ স্বস্তির বার্তা নিয়ে এ‌সে‌ছে “ই‌জি রাইড” না‌মে এক‌টি প্রতিষ্ঠান। কর্মী সভা অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন ই‌জি রাই‌ডের প‌রিচালক সৈয়দ মো: অ‌ারাফ রায়হান।

এছাড়া অনুষ্ঠান‌টিতে উপ‌স্থিত ছি‌লেন সৌরভ নেওয়াজ, সজীব সরদার, হাসানুজ্জামান, মোঃ ইমরান হোসেন, মোঃ মিরাজ।

ই‌তিমধ্যে এপস ভি‌ত্তিক এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে ব‌্যবহারকারীরা। ই‌জি রাইড ব‌্যবহার ক‌রা চাকুরিজীবী সোহান উ‌দ্দিন ব‌লেন, মা‌ঘের শুরু‌তে হঠাৎ ক‌রেই সকা‌লে খুলনায় বৃষ্টি শুরু হয়। কো‌নো ই‌জিবাইক খুঁ‌জে না পে‌য়ে এপ‌সে ই‌জি রাইড কল ক‌রি। খুব অল্প সম‌য়ে ই‌জি রাই‌ডের ই‌জিবাইক বাসার সাম‌নে চ‌লে অ‌া‌সে। এজন‌্য তি‌নি ই‌জি রাইড‌কে ধন‌্যবাদও জানান।

ই‌জিরাই‌ডের সা‌থে যুক্ত হওয়া ই‌জিবাইক চালক সিরাজুল ইসলাম ব‌লেন, ইজি রাই‌ডের মাধ্যমে আমি একদিকে প্যাসেঞ্জারকে তার গন্তব্যে পৌঁছে দিতে পারছি, এছাড়াও খাবার ডেলিভারি ও বিভিন্ন পণ্য ডেলিভারি করতে পারছি। এতে আমার উপার্জন বাড়ছে সা‌থে মানুষের সেবাও করা হচ্ছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.