ইজতেমা সফলে আল্লামা শফীর দোয়া নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

দক্ষিণাঞ্চল ডেস্ক
হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে চট্টগ্রামে সাক্ষাৎ করে দোয়া নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। গতকাল শুক্রবার বিকেলে হাটহাজারীতে আল্লামা শফীর কার্যালয়ে আসেন তিনি। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী টঙ্গীর তুরাগ তীরে হতে যাওয়া তাবলিগ জামায়াতের বিশ্ব ইজতেমা সুন্দর ও সুচারুভাবে আঞ্জাম দেয়ার জন্য আল্লামা শফীর কাছে দোয়া চান। পরে আল্লামা শফী মোনাজাত করে ইজতেমা সফলের জন্য আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করেন।
এর আগে ঢাকা থেকে সকালে হেলিকপ্টারে ফটিকছড়ি আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে নানুপুর আল জামিয়াতুল ইসলামিয়া ওবাইদিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিলে শুক্রবার জুমার নামাজ আদায় শেষে বক্তব্য দেন।
আসাদুজ্জামান খাঁন বলেন, জঙ্গি ও সন্ত্রাসবাদে জড়িতরা ইসলামের শত্রু। আল্লাহর ভক্ত মানুষ কখনও জঙ্গিবাদে জড়াতে পারেন না। কওমী মাদ্রাসার শিক্ষার্থীরা আল্লাহর উপর অগাধ বিশ্বাস রাখেন বলে, তাদের প্রশংসা করেন তিনি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, কোরআন তিলওয়াত করেন। আল­াওয়ালা মানুষদের ভালবাসেন। তাই প্রত্যেক উপজেলায় একটি করে মসজিদ ও মাদ্রাসা নির্মাণ করেছেন এবং ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় করেছেন। তিনি আরও বলেন, এক সময় জঙ্গি ও সন্ত্রাসীরা দেশকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু, দেশের শান্তিপ্রিয় মানুষ তা হতে দেয়নি।
মাওলানা সালাউদ্দিনের সভাপতিত্বে মাহফিলে আরও উপস্থিত ছিলেন, এটিএম পেয়ারুল ইসলাম, এমআর আজিম, এইচএম আবু তৈয়ব, ফরিদউদ্দিন আল মোবারক, মিসর থেকে আগত শেখ হায়তন মোস্তাফা, মাওলানা শিহাব উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.