ইউজিসি সদস্য প্রফেসর আলমগীরকে কুয়েট অফিসার্স এসোসিয়েশনের সংবর্ধনা

 

 

 

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সাবেক ভাইস-চ্যান্সেলর ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সদস্য মনোনীত হওয়ায় অফিসার্স এসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার বেলা ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভা কক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর বলেন, “একটি প্রতিষ্ঠানের সকলেই গুরুত্বপূর্ণ, সকলের সহযোগিতা এবং তাদের উপর আস্থাই প্রতিষ্ঠানকে সামনের দিকে এগিয়ে নেয়”। তিঁনি আরো বলেন, “নিজের দক্ষতার সর্ব্বোচ্চ ব্যবহার করতে হবে। কুয়েটকে এগিয়ে নিতে কর্মকর্তাদের দক্ষতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে”।

অফিসার্স এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন এসোসিয়েশনের উপদেষ্টা প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ, লাইব্রেরীয়ান মোঃ আক্্কাছ উদ্দিন পাঠান, প্রধান চিকিৎসা কর্মকর্তা ডাঃ রিফাত সুলতানা শেলী, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশিদ, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ তৈয়েবুর রহমান, রেজিস্ট্রার জিএম শহিদুল আলম এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ আসলাম পারভেজ। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.