ইংল্যান্ডে পৌঁছেই করোনা আক্রান্ত হন কোহলি

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যেতে পারেননি রবিচন্দ্রন অশ্বিন। এবার সামনে এলো আরও চাঞ্চল্যকর এক খবর। ইংল্যান্ডে পৌঁছেই নাকি দলের তারকা ব্যাটার বিরাট কোহলিও করোনা আক্রান্ত হয়েছিলেন। যদিও তিনি এখন সুস্থ হয়ে উঠেছেন।

‘টাইমস অব ইন্ডিয়া’র খবর, মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে লন্ডনে পৌঁছানোর পরেই করোনা আক্রান্ত হন কোহলি। সংবাদমাধ্যমটির এক সূত্র জানিয়েছে, ‘হ্যাঁ, কোহলিও মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে আসার পরে করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন সুস্থ হয়ে গেছেন।’

সুস্থ কোহলিকে দলের সঙ্গে অনুশীলন করতে দেখা গেছে। মঙ্গলবার লেস্টারশায়ারের পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়, যেখানে প্রস্তুতি ম্যাচের আগে অনুশীলনের সময় সতীর্থদের উদ্দীপ্ত করতে দেখা যায় কোহলিকে।

ভারতীয় ক্রিকেট বোর্ডও সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছে, যেখানে দলের সঙ্গে অনুশীলন করতে দেখা যাচ্ছে কোহলিকে। নেটে সাবলীলভাবেই ব্যাট করেন তিনি। তবে দলে একের পর এক করোনার হানা কিছুটা তো দুশ্চিন্তারই ভারতীয় শিবিরের জন্য।

আগামী ১ জুলাই থেকে বার্মিংহামে সিরিজের প্রথম টেস্ট। তার আগে ২৩ জুন থেকে লেস্টারশায়ারে চারদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতীয় দল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.