ইংল্যান্ডের ইনজুরি তালিকায় এবার আর্চার-রশিদ

 

ক্রীড়া ডেস্ক

চলতি বিশ্বকাপের শুরুটা হট ফেভারিট ও স্বাগতিক হিসেবে দুর্দান্ত হয় ইংল্যান্ডের। কিন্তু সেই ইংল্যান্ডই এখন সেমিফাইনালের আগে ধুঁকছে। আরেকটু পা ফসকালেই বাদ পড়ে যেতে পারে ইয়ন মরগানের দল। এই শঙ্কার মাঝে লম্বা হয়ে চলেছে ইংলিশদের চোটাক্রান্ত ক্রিকেটারদের তালিকা।

ইংল্যান্ডকে পরের দুই ম্যাচে মুখোমুখি হতে হবে ভারত ও নিউজিল্যান্ডের। যেখানে দারুণ ফর্মে আছে দুটি দলই। তাই জয় পেতে বেশ বেগ পেতে হবে ইংল্যান্ডকে। আর এরই মাঝে নতুন করে ইনজুরিতে পড়েছেন ইংল্যান্ডের আরও দুজন ক্রিকেটার।

আগেই ইনজুরিতে পড়ে মাঠের বাইরে আছেন ওপেনার জেসন রয়। ছোট ইনজুরি আছে দলের অধিনায়ক ইয়ন মরগান ও বেন স্টোকসেরও। স¤প্রতি ইনজুরিতে পড়েছেন আদিল রশিদ ও জোফরা আর্চার।

মূলত কাঁধের ইনজুরিতে ভুগছেন আদিল রশিদ। আর আর্চার পড়েছেন শরীরের বাঁ পাশের মাংসপেশীর চোটে। তবে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট আশা করছে এজবাস্টনে ভারত ম্যাচের আগেই পূর্ণ ফিট রশিদকে পাবেন তারা। অস্ট্রেলিয়া ম্যাচের আগেও চোটে ভুগছিলেন আর্চার। যে কারণে সকালে ফিটনেস পাশ করে তবেই মাঠে নামতে হয়েছে এই বার্বাডোজিয়ানকে।

তবে ইংলিশ দলের জন্য ভালো খবর নিয়ে এসেছেন জেসন রয়। অনুশীলনে ফিরেছেন তিনি। নেটে ব্যাটিং করার পাশাপাশি ফিল্ডিং কোচ পল কলিংউডের সঙ্গে অনুশীলনও করেন তিনি। গত সোমবার চোটাক্রান্ত জায়গায় স্ক্যান করান রয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *