ইংলিশ যুবাদের ধবলধোলাই করল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক
সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে আজ শনিবার ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে ৬৩ রানে হারিয়েছে বাংলাদেশের যুবারা। এই জয়ের ফলে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ ৩-০ ব্যবধানে জিতে নিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।
কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের যুবারা প্রথমে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ২৬৬ রান সংগ্রহ করে। জবাবে বেন চার্লেসওর্থের অনবদ্য ১১৫ রানের ইনিংসের পরও ৬৩ রানে হার মেনেছে ইংলিশ যুবারা। ৪৬.৩ ওভারে ২০৩ রানেই অলআউট হয়েছে।
বল হাতে বাংলাদেশের আব্দুল­াহ গালিব ৪.৩ ওভার বল করে ১৭ রান দিয়ে নেন ৪টি উইকেট। ২টি করে উইকেট নিয়েছেন রুহেল আহমেদ, শামীম হোসেন ও তৌহিদ হৃদয়। ব্যাট হাতে ইংল্যান্ডের চার্লেসওর্থের ১১৫ এর পর দ্বিতীয় সর্বোচ্চ ৩০ রান করেছেন হলম্যান। ২১ রান করেছেন গোল্ডসওর্থি। ১১টি রান আসে ব্লাডারসনের ব্যাট থেকে। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি।
তার আগে বাংলাদেশের ২৬৬ রানের ইনিংসে শামীম হোসেন করেন ৭২ রান। ৮৭ বলে ৫ চার ও ৩ ছক্কায় এই রান করেন তিনি। মোহাম্মদ হাসান জয় করেন ৫৭টি রান। আর শাহাদাত হোসেন ৩৫ বলে ৫ চার ও ২ ছক্কায় করেন ৫১ রান। বল হাতে ইংল্যান্ডের জর্জ হিল ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন ফিঞ্চ ও মর্লে। ম্যাচসেরা হন বাংলাদেশের শামীম হোসেন। আর সিরিজ সেরা হন ইংল্যান্ডের বেন চার্লেসওর্থ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.