June 13, 2024
বিনোদন জগৎ

আয়ুষ্মান খুরানার পাশে দাঁড়ালেন ট্রাম্প

সমকামী প্রেমকাহিনি ভিত্তিক বলিউড সিনেমা ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’কে ‘অসাধারণ’ আখ্যা দিয়ে টুইট করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তাকে ধন্যবাদ জানিয়ে এলজিবিটিকিউদের নিয়ে মুখ খুললেন সিনেমাটির অভিনেতা আয়ুষ্মান খুরানাও। সমকামীদের নিয়ে মার্কিন প্রেসিডেন্টের আন্তরিকতা দেখে দারুণ উচ্ছ্বসিত তিনি।

মূলত এলজিবিটিকিউদের অধিকার আদায় নিয়েই বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা সরব হলেন। তার কথায়, ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’ নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতিক্রিয়া দেখে খুবই ভাল লাগলো। আশা করি, ট্রাম্পের এমন মন্তব্যে সমকামী সম্প্রদায় কিছুটা হলেও আশার আলো খুঁজে পাবে। আরও মনে করছি, বিশ্ব তথা মার্কিন মুলুকেও এলজিবিটিকিউ সম্প্রদায়ের অধিকার আদায়ের ক্ষেত্রে অনেকটাই সাহায্য করবে ট্রাম্পের এই সদর্থক প্রতিক্রিয়া।’

প্রসঙ্গত, শুক্রবার মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানা ও জিতেন্দ্র কুমার অভিনীত ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’। সমকামী প্রেমের গল্পকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই সিনেমা।

এই চলচ্চিত্র নিয়ে টুইট করেছিলেন বিশ্বজুড়ে সমকামী আন্দোলনের অন্যতম মুখ পিটার টাশেল। তিনি সমকামপ্রেমীদের অধিকার আদায় নিয়ে দীর্ঘদিন ধরে লড়াই করে চলেছেন। বলিউডের এই রোম্যান্টিক কমেডি দেখে আপ্লুত খোদ পিটারও। টুইটারে সেকথা জানিয়েছেনও তিনি। তিনি লেখেন, এই সিনেমা হয়তো সমকাম নিয়ে মানুষের ধ্যানধারণা বদলাতে সমর্থ হবে। এরপরই পিটারের টুইট রিটুইট করেন ট্রাম্প।

ট্রাম্পের ভারত সফর নিয়ে যতই রাজনৈতিক তরজা চলুক, কাটাছেঁড়া চলুক, মার্কিন প্রেসিডেন্ট কিন্তু বলিউড সিনেমার অনুরাগীদের মন জিতে নিয়েছেন। এদেশে আসার আগেই বলিউড ছবির প্রশংসায় পঞ্চমুখ ডোনাল্ড ট্রাম্প। এর আগে ‘বাহুবলী’ সিনেমার দৃশ্যে নিজেকে বাহুবলী রূপে ফটোশপ করা একটি ছবি শেয়ার করে ভারতে তার আগমনী বার্তা জানান ট্রাম্প।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *