May 27, 2024
আঞ্চলিক

আড়ংঘাটায় ইজিবাইক চোরের তৎপরতা বৃদ্ধি

খানজাহান আলী থানা প্রতিনিধি

আড়ংঘাটা থানা একায় ইজিবাইক চোরের তৎপরতা বৃদ্ধি পেয়েছে। গত কয়েক মাসে চারটি ইজিবাইক চুরির ঘটনা ঘটেছে। সর্বশেষ সোমবার দিবাগত রাতে খানাবাড়ী মাসুদ ঢালীর গ্যারেজের লোহার শিকলকেটে সংঘবন্ধ চোরের দুটি ইজিবাইক চুরি  করে নিয়েগেছে।

জানাগেছে আড়ংঘাটা থানা এলাকার খানবাড়ী ব্যস্ততম রাস্তার পাশে মাসুদ ঢালীর গ্যারেজ থেকে গতকাল রাতে দুটি ইজিবাইক চুরি করে নিয়ে যায়। প্রতিদিনের ন্যায় সোমবার রাতে ৫টি ইজিবাইক রেখে রাত সাড়ে ১১টার লোহার শিলক দিয়ে তালা লাগিয়ে গ্যারেজ বন্ধ করে চলে যায়। মঙ্গলবার পৌনে ৬টায় গ্যারেজ গাড়ী নিতে এসে দেখতে পায় শিকলকেটে গ্যারেজের মধ্যে থাকা কুয়েটের মেইনগেটের আলতাফ হোসেনের এবং খানাবাড়ীর মোঃ ফারুক হোসেনের ইজি বাইক দুটি চুরি করে নিয়ে গেছে।

এর আগে একই এলাকার আব্দুল করিম মোল্যার নতুন ইজি বাইক গত ৭ অক্টেবার  ভোরে খানাবাড়ীর তার বাড়ীর সামনে থেকে শিকল কেটে চুরি করে নিয়ে যায়। করিম মোল্যা যানায় সমিতি থেকে ঋণ নিয়ে প্রায় দুই লক্ষ টাকা দিয়ে ইজিবাইক কেনার মাত্র ২৮ দিনের মাথায় ইজিবাইকটি চুরি হয়ে যায়। ইজিবাইকটি চুরি করে নিয়ে যাওয়ার সময় প¦ার্শবর্তি বাড়ীর সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সহ আড়ংঘাটা থানায় জিডি করা হয় (যাহা নং- ৭১,তাং-২/১১/১৯। এর দুই মাসে আগে মহেশ্বারপাশা বণিকপাড়ার মোঃ করিম হাওলাদারের একটি ইজি বাইক চুরি হয়। যেটি এলাকাবাসি উদ্ধার করে। থানা এলাকায় ইজিবাইক চোর সিন্ডিকেটের তৎপরতায় বৃদ্ধি পাওয়া এবং একের পর এক ইজিবাইক চুরি হওয়ায় গাড়ির মালিকরা আতঙ্গের মধ্যে রয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *