আশুলিয়ায় পোশাক শ্রমিককে উঠিয়ে নিয়ে পায়ে গুলি

দক্ষিণাঞ্চল ডেস্ক
সাভারের আশুলিয়ায় জাহিদ (৩৬) নামে এক পোশাক শ্রমিককে উঠিয়ে নিয়ে বা পায়ে গুলি করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ১২টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় ওই শ্রমিককে উদ্ধার করে শুক্রবার সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।
গুলিবিদ্ধ শ্রমিকের স্বজনরা জানান, জাহিদ আশুলিয়ার জামগড়া এলাকার মোল্লা বাড়িতে থেকে পাশের পলাশবাড়ি মহল­ায় উইলিয়াম সোয়েটার কারখানায় কাজ করেন। বৃহস্পতিবার রাত ১২টার দিকে কাজ শেষে বাড়িতে ফিরছিলেন জাহিদ। এসময় জামগড়া এলাকার হিরণ গার্মেন্টেসের সামনে এসে পৌঁছালে দুর্বৃত্তরা কয়েকটি মোটরসাইকেলযোগে তার মাথায় অস্ত্র ঠেকিয়ে তাকে তুলে নিয়ে যায়। পরে ছয় তলার এলাকার রূপায়নের মাঠে নিয়ে গিয়ে দুর্বৃত্তরা ওই শ্রমিকের বা পায়ে গুলি করে ফেলে রেখে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নারী ও শিশু হাসপাতালে নিয়ে যায়। সেখান তার অবস্থার অবনতি হলে পরদিন সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।
কে বা কারা গুলি করেছে? এমন প্রশ্নের জবাবে গুলিবিদ্ধ জাহিদ বলেন, যারা আমাকে গুলি করেছে তাদের বিরুদ্ধে আমি পুলিশের কাছে অভিযোগ করবো।
এ ব্যাপারে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে এরপরও আশার আলো হয়ে ছিলেন দুই মারকুটে ব্যাটসম্যান শহীদ আফ্রিদি ও থিসারা পেরেরা। কিন্তু ব্যক্তিগত ১৮ রান করে নারাইনে বলে প্যাভিলিয়নের পথ ধরেন আফ্রিদি। রান করতে ব্যর্থ থিসারা পেরেরা ও মোহাম্মদ সাইফুদ্দিন। পেরেরা ৯ ও সাইফুদ্দিন ২ রান করে আউট হলে ৮৭ রানের মধ্যে ৮ উইকেট হারিয়ে ১০০ রানের নিচে অলআউট হওয়ার শঙ্কায় পড়ে যায় কুমিল­া। শেষ দিকে ওয়াহাব রিয়াজের ১৬ ও মেহেদি হাসানের ২০ রানের ইনিংসে শেষ পর্যন্ত ১২৭ রানে অল আউট হয় কুমিল­া।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.