আলিয়া সাধারণ জ্ঞানে হারিয়ে দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানকে

সাধারণ জ্ঞানে আলিয়ার দৌড় বলিউডের সবার জানা। এর আগে নির্মাতা করণ জোহরের শো ‘কফি উইথ করণে’র চতুর্থ সিজনে হাজির হয়েছিলেন তিনি। সেখানে তার কাছে জানতে চাওয়া হয়েছিল ভারতের তৎকালীন রাষ্ট্রপতির নাম। উত্তরে এই অভিনেত্রীর তাৎক্ষণিক জবাব ছিল ‘পৃথ্বীরাজ চৌহান। এমন উত্তর শুনে নেটিজেনরা সেসময় ট্রলে মেতেছিলেন তাকে নিয়ে। এবার সেই আলিয়া সাধারণ জ্ঞানে হারিয়ে দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানকে।

আগামী ৭ জুলাই আসছে কফি উইথ করণের সপ্তম সিজন। এখানেই একসঙ্গে দেখা যাবে শাহরুখ-আলিয়াকে। ইতোমধ্যে শোয়ের কিছু অংশ বেশ ভাইরাল হয়েছে। করণের এই শোয়ের অন্যতম একটি অংশ হলো জিকে রাউন্ড। এখানেই সাধারণ জ্ঞানে কিং খানকে কুপোকাত করেছেন আলিয়া।

তবে নিজে হারলেও রাষ্ট্রপতির নাম নিয়ে আলিয়ার সেই নির্বুদ্ধিতার কথা স্মরণ করিয়ে দিতে ভোলেননি শাহরুখ। জিকে রাউন্ডে আলিয়ার নিকট পরাজয়ের পর তিনি বলেন, ‘প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় আলিয়ার জীবন পাল্টে দিয়েছেন।’

শাহরুখের এমন উক্তি সহজভাবে মেনে নিয়েছেন উচ্ছ্বসিত আলিয়াও। জবাবে তিনি বলেন, ‘সেরা রাষ্ট্রপতি হওয়ার জন্য এবং আমার জীবন বদলে দেওয়ার জন্য প্রণব মুখোপাধ্যায়কে ধন্যবাদ।’

তবে করণের শো থেকে খালি হাতে ফিরে যেতে হয়নি শাহরুখকেও। জিকে রাউন্ডে হারলেও শোয়ের অন্যতম চমক র‌্যাপিড-ফায়ার রাউন্ডে আলিয়াকে পরাস্ত করেছেন তিনি। এজন্য পুরস্কার হিসেবে গিফট হ্যাম্পারও পেয়েছেন শাহরুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.