April 19, 2024
জাতীয়লেটেস্ট

আমি আজন্ম আ’লীগ : সুলতান মনসুর

দক্ষিণাঞ্চল ডেস্ক
ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকে জয়ী এমপি গণফোরাম থেকে সদ্য বহিষ্কৃত সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ বলেছেন, আমি আজন্ম আওয়ামী লীগ, আওয়ামী লীগ কর্মী এবং বঙ্গবন্ধুর অনুসারী। এই কথা বার বার বলে আসছি আমি। আমার রাজনৈতিক আদর্শ ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।
তিনি বলেন, ১৯৭৫ পরবর্তী কঠিন সময়ে চার বছর ভারতের মেঘালয়ের পাহাড়ে দিনরাত কাটিয়েছি আমি। খেয়ে না খেয়ে, ঘুমিয়ে না ঘুমিয়ে শুধু বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করেছি। নির্বাচনের আগেও আমি বলেছি, নির্বাচন করব ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধুর’। শুধু প্রতীকটা ছিল আমার ধানের শীষ। নির্বাচনী প্রচারণায় গায়ে মুজিব কোর্ট যেমন ছিল এখনো তেমন আছে। নির্বাচনের সময় হাজার হাজার ভোটারের সামনে মাইকে বলেছি, আমি আওয়ামী লীগের কর্মী, আমার প্রতীক ধানের শীষ। অতএব আমার রাজনৈতিক পরিচয় নিয়ে কোনো বিতর্ক নেই।
একান্ত আলাপকালে এসব কথা বলেন ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ। ঐতিহাসিক ৭ মার্চে সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচন করেন আওয়ামী লীগের সাবেক এই নেতা।
সুলতান মনসুর বলেন, যে এলাকায় ধানের শীষের প্রার্থী কখনো তিন থেকে দুই নম্বরে আসতে পারেনি সে এলাকায় আমি শত প্রতিকূলতার মধ্য দিয়ে জয়ী হয়েছি। হাজার হাজার নেতাকর্মী আমার জন্য রাতের পর রাত বাড়িতে ঘুমাতে পারেননি। সেই নেতাকর্মীদের ইচ্ছা ছিল আমি শপথ নিই। তাই তাদের ইচ্ছায় আমি শপথ নিয়েছি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *