আমিন-মোমিন ডেভেলপমেন্টসের দুই কর্মকর্তা গ্রেপ্তার

দক্ষিণাঞ্চল ডেস্ক
তুরাগ নদী ভরাট করে অবৈধভাবে আবাসন প্রকল্প চালুর অভিযোগে আমিন অ্যান্ড মোমিন ডেভেলপমেন্টস লিমিটেড নামের একটি কোম্পানির দুই কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে বিআইডব্লিউটিএ-এর ভ্রাম্যমাণ আদালত।
বিআইডব্লিউটিএ-এর যুগ্ম পরিচালক এ কে এম মো. আরিফউদ্দিন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মোহাম্মদপুরের বসিলা এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। গ্রেপ্তার দুজন হলেন আমিন অ্যান্ড মোমিন ডেভেলপমেন্টস লিমিটেডের এক্সিকিউটিভ মো. আওলাদ ও সোহেল রানা।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুস্তাফিজুর রহমান ওই দুইজনকে গ্রেপ্তার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেন বলে আরিফউদ্দিন জানান। আমিন অ্যান্ড মোমিন ডেভেলপমেন্টসের বিরুদ্ধে এর আগেও রাজধানীর মোহাম্মদপুরে কাটাসুরে তুরাগ তীর দখল করে অবৈধভাবে আবাসন প্রকল্প করার অভিযোগ উঠেছিল। ২০১৪ সালের অক্টোবরে সেখানে অভিযান চালিয়ে প্রায় ২৫ বিঘা জমি অবৈধ দখল থেকে মুক্ত করেছিল বিআইডব্লিউটিএ ও ঢাকা জেলা প্রশাসন।
রিহাবের ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, আমিন অ্যান্ড মোমিন ডেভেলপমেন্টসের ব্যবস্থাপনা পরিচালকের নাম মোহাম্মদ তোবারক হোসেন। সেখানে তার এবং কোম্পানির লালমাটিয়ার অফিসের যে ফোন নম্বর দেওয়া হয়েছে, তাতে ফোন করা হলে কেউ ধরেননি।
ফেসবুকে আমিন অ্যান্ড মোমিন ডেভেলপমেন্টসের নামে একটি পেইজ রয়েছে, যেখানে দাবি করা হয়েছে তারা আইএসও সার্টিফায়েড কোম্পানি। কিন্তু যে ওয়েবসাইটের ঠিকানা দেওয়া হয়েছে, তাতে খুলছে একটি চীনা ভাষার ওয়েবসাইট।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.