July 27, 2024
আঞ্চলিক

আনসার ও ভিডিপি বাহিনীর ফুটবল ও ভলিবল প্রতিযোগিতা সমাপ্ত

খবর বিজ্ঞপ্তি
খুলনা জেলার ইলাইপুর আনসার ও ভিডিপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে বাহিনীর ৫ দিনব্যাপী আন্তঃ ব্যাটালিয়ন ফুটবল ও ভলিবল প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ পরিচালক মোল্লা আমজাদ হোসেন পিএএম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শরীর ও মন ঠিক রাখার জন্য খেলাধুলা বিশেষ প্রয়োজন। এ জন্য বাহিনীর সদস্যগণ নিয়মিত ক্রীড়াচর্চা করে আসছে। এ বাহিনী তৃণমূল পর্যায় থেকে ক্রীড়াবিদ সংগ্রহ করে প্রশিক্ষণের মাধ্যমে জাতীয় পর্যায়ে ক্রীড়াবিদ পরিনত করে। এসব ক্রীড়াবিদগণ দেশ ও আন্তর্জাতিক পর্যায়ে ব্যাপক সফলতা লাভ করেছে।
এ সময় অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জ কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ শাহ আলম, ৯ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক মোঃ আসাদুজ্জামান গনী, জেলা কমান্ড্যান্ট খুলনা নবকুমার বিশ্বাস, সার্কেল অ্যাডজুট্যান্ট মোঃ মিরাজুল ইসলাম খান।
৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় খুলনা ও বরিশাল রেঞ্জের ৫টি আনসার ব্যাটালিয়ন অংশ নেয়। ফুটবলে স্বাগতিক ৯ আনসার ব্যাটালিয়ন ইলাইপুর রূপসা, খুলনা চ্যাম্পিয়ন ও ২৬ আনসার ব্যাটালিয়ন চুয়াডাঙ্গা রানার্স আপ হয়। ভলিবল প্রতিযেগিতায় ৩১ আনসার ব্যাটালিয়ন জমিদারবাড়ী, সাতক্ষীরা চ্যাম্পিয়ন ও ৭ আনসার ব্যাটালিয়ন, নাভারণ, শার্শা যশোর, রানার্স আপ হয়। চ্যাম্পিয়ন ২টি দল আনসার ভিডিপি একাডেমী, সফিপুর গাজীপুর এ চুড়ান্তপর্বে খেলায় অংশগ্রহণ করবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *