আদালতে জবানবন্দি দিলেন ধর্ষণের শিকার ঢাবি শিক্ষার্থী

দক্ষিণাঞ্চল ডেস্ক

রাজধানীর কুর্মিটোলায় ধর্ষণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষার্থী আদালতে জবানবন্দি দিয়েছেন। গতকাল শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা নারী ও শিশু আইনের ২২ ধারা অনুযায়ী ভিকটিমের জবানবন্দি গ্রহণ করে। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এদিন দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আবু সিদ্দিক ভিকটিমকে আদালতে হাজির করেন । ঘটনার বিষয়ে নারী ও শিশু আইনে ২২ ধারা অনুযায়ী ভিকটিমের জবানবন্দি গ্রহণের আবেদন করেন এ তদন্ত কর্মকর্তা। এরপর বিচারক জবানবন্দি গ্রহণ করেন।

এর আগে বৃহস্পতিবার  (৯ জানুয়ারি) ধর্ষণের ঘটনায় গ্রেফতার মজনুর সাত দিনের রিমান্ড মন্জুর করেন আদালত। মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ৫ জানুয়ারি ক্যান্টনমেন্ট থানার কুর্মিটোলা বাসস্ট্যান্ড হতে ৪০-৫০ গজ সামনে আর্মি গলফ ক্লাব মাঠ সংলগ্ন স্থানে পৌঁছায় ভিকটিম। এরপর আসামি পেছনের দিক থেকে ভিকটিমের গলা ধরে ফুটপাতে ফেলে দেয় এবং গলা চেপে ধরে। ভিকটিম চিৎকার করতে গেলে আসামি তাকে কিল-ঘুষি মেরে ভয়ভীতি দেখালে তিনি অজ্ঞান হয়ে পড়েন। তখন মজনু ভিকটিমকে ধর্ষণ করে। এ ঘটনায় ৬ জানুয়ারি সকালে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা দায়ের করেন। মামলাটি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করছে। মঙ্গলবার রাতে গাজীপুর মহানগরীর টঙ্গী থেকে ‘ধর্ষক’ মজনুকে আট করে আইন শৃঙ্খলাবাহিনী।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.