আত্মকর্মসংস্থান’র মাধ্যমে স্বাবলম্বী হওয়া সম্ভব : শেখ হারুনুর রশিদ

খবর বিজ্ঞপ্তি
খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক বিরোধী দলীয় হুইপ শেখ হারুনুর রশীদ বলেছেন, প্রশিক্ষণলব্ধ জ্ঞান ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে একজন মানুষের পক্ষে আত্মকর্মসংস্থান সৃষ্টি করা সম্ভব। মনে রাখতে হবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নেতৃত্বে বিশ্বের অন্যান্য দেশের সাথে প্রতিযোগীতা করে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছে। সুতরাং পিছিয়ে পড়ার কোন সুযোগ নাই। এখন শুধু সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার সময়।
তিনি গতকাল রবিবার দুপুরে খুলনা জেলা পরিষদ কর্তৃক পরিচালিত করোনেশন কারিগরী বিদ্যালয়ের ২০১৮ সালের ৪র্থ ব্যাচ’র ৩ মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন।
খুলনা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস এম মাহাবুবুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান, বঙ্গবন্ধু সৈনিকলীগ খুলনা জেলা শাখার সভাপতি এসএম ফরিদ রানা, করোনেশন কারিগরী বিদ্যালয়ের তত্বাবধায়ক আব্দুর রহিম, প্রধান শিক্ষক খালেদা ইয়াসমিন, সহকারী প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, শিক্ষিকা আজিজা খানম, সাবেক ছাত্রনেতা বিএম আব্দুল হাই। প্রশিক্ষণে ৫১ জন প্রশিক্ষণার্থীর সমাপনী এবং নবীন আরও ৫১ জনকে বরণ করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.