আজ টুঙ্গিপাড়া আসছেন প্রধানমন্ত্রী

দক্ষিনঞ্ছল ডেস্ক
চতুর্থবার প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর আজ বুধবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে পাঠানো প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল সত্যায়িত ফ্যাক্স বার্তায় বলা হয়েছে, বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেজগাঁও বিমান বন্দর থেকে হেলিকপ্টারে করে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন।
বেলা ১০টা ৪০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। বেলা ১২টা ২০ মিনিটে আবার তিনি ঢাকার উদ্দেশে রওনা হবেন।
পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে পুলিশ বিভাগ সব প্রস্তুতি সম্পন্ন করেছে। প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া আসা উপলক্ষে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে নতুন করে উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন।
তিনি বলেন, চতুর্থবার প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এতে টুঙ্গিপাড়াবাসী আনন্দ-উৎসব করছে। তারা প্রধানমন্ত্রীর সাফল্য, সুস্বাস্থ্য কামনায় দোয়া ও প্রার্থনা করছেন। তার ওপর তিনি এখন টুঙ্গিপাড়া আসছেন। এ খবরে নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে নতুন করে উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে।
টুঙ্গিপাড়া থানার ওসি এ কে এম এনামূল কবীর বলেন, প্রধানমন্ত্রীর এ সফর সফল করতে টুঙ্গিপাড়ায় ব্যাপক প্রস্তুতি চলছে। আইন-শৃংখলা বাহিনীর পাশাপাশি গোয়েন্দা সংস্থার সদস্যরাও কাজ করছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.