আগামী নির্বাচনের জন্য বিএনপিকে প্রস্তুতি নিতে বললেন হাছান

দক্ষিণাঞ্চল ডেস্ক
পাঁচ বছর পর জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুত হতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। গতকাল শনিবার দুপুরে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি বিএনপিকে অনুরোধ করব আপনারা নেতিবাচক রাজনীতি পরিহার করুন। আপনারা ২০১৪ সালের নির্বাচনে যান নাই। না যাওয়ার পরও আপনারা ভেবেছিলেন তিন মাসের মধ্যে নির্বাচন হবে, ছয় মাসের মধ্যে নির্বাচন হবে। আবার এক বছরের মধ্যে নির্বাচন হবে।
আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেন, ২০১৪ সালের নির্বাচনের মাধ্যমে যে সরকার প্রতিষ্ঠিত হয়েছিল সেটি পাঁচ বছর দেশ পরিচালনা করেছিল। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর যে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, সেই নির্বাচনের মাধ্যমে যে সরকার প্রতিষ্ঠিত হয়েছে ইনশাল­াহ এই সরকারও পাঁচ বছর দেশ পরিচালনা করবে।
হাছান মাহমুদ বলেন, আগামী পাঁচ বছর পর আবার নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি আপনাদেরকে সেই নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার এবং নেতিবাচক রাজনীতি থেকে বেরিয়ে আসার আহ্বান জানাই। আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুলের সংবর্ধনা উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মনিরুল আলম চৌধুরী মনির সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আখতার উদ্দিন মাহমুদ পারভেজ, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.