আইনুল হক স্মৃতি ব্যাডমিন্টনের ফাইনালে সনি-হাসান জুটি ও টুটুল-প্রশান্ত জুটি

ক্রীড়া প্রতিবেদক
খুলনা প্রেসক্লাবের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে ‘আইনুল হক স্মৃতি ব্যাডমিন্টন প্রতিযোগিতার অনুর্ধ্ব-৫০ ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছেন মোহাম্মদ আলি সনি ও এম এ হাসান জুটি এবং রফিউল ইসলাম টুটুল ও প্রশান্ত বাছাড় জুটি। এছাড়া তৃতীয় স্থান অধিকার করেছে শেখ তৌহিদুল ইসলাম তুহিন ও মাহমুদ হাসান সোহেল জুটি। অপরদিকে উর্দ্ধ-৫০ ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে নুরুল হাসান লিটু।
গতকাল রবিবার দিনের প্রথম খেলায় কাজী শামিম আহমেদ ও এইচ এম আলাউদ্দিন জুটি মাঠে উপস্থিত না থাকায় তৌহিদুল ইসলাম তুহিন ও মাহমুদ হাসান সোহেল জুটিকে বিজয়ী ঘোষণা করা হয়। দ্বিতীয় খেলায় শেখ সামসুদ্দীন দোহা ও আহমদ মুসা রঞ্জু জুটি ২-০ সেটে হেদায়েৎ হোসেন মোল্লা ও মো. জাহিদুল ইসলাম জুটিকে পরাজিত করে। তৃতীয় খেলায় নুরুল হানসান লিটু ২-১ সেটে হাসান আহমেদ মোল্লাকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন। চতুর্থ খেলায় মোহাম্মদ আলি সনি ও এম এ হাসান জুটি ২-০ সেটে
শেখ সামসুদ্দীন দোহা ও আহমদ মুসা রঞ্জু জুটিকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন। পঞ্চম খেলায় শেখ আবু হাসান মাঠে উপস্থিত না থাকায় মুহাম্মদ আবু তৈয়বকে বিজয়ী ঘোষণা করা হয়। ৬ষ্ঠ খেলায় রফিউল ইসলাম টুটুল ও প্রশান্ত বাছাড় জুটি ২-০ সেটে তৌহিদুল ইসলাম তুহিন ও মাহমুদ হাসান সোহেল জুটিকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন। ৭ম খেলায় তৌহিদুল ইসলাম তুহিন ও মাহমুদ হাসান সোহেল জুটি ২-০ সেটে শেখ সামসুদ্দীন দোহা ও আহমদ মুসা রঞ্জু জুটিকে পরাজিত করে অনুর্ধ্ব-৫০ গ্রæপে তৃতীয় স্থান অধিকার করেন। খেলা পরিচালনা করেন জাতীয় ক্রীড়াবিদ বীরেন দাস বিরু।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.