অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে সিটি মেয়রের শীতবস্ত্র বিতরণ

খবর বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি-খুলনা সিটি ইউনিটের চেয়ারম্যান তালুকদার আব্দুল খালেক গতকাল শনিবার বিকেলে সংস্থার কেসিসি সুপার মার্কেটস্থ নিজস্ব কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি-খুলনা সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান হালিমা ইসলাম, সেক্রেটারী মল্লিক আবিদ হোসেন কবির, সদস্য কেসিসি’র প্যানেল মেয়র মো: আলী আকবর টিপু, কাউন্সিলর মো: সামছুজ্জামান মিয়া স্বপন, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, চ ম মুজিবর রহমান, কেসিসি সুপার মার্কেট দোকান মালিক সমিতির সভাপতি জামিরুল হুদা জহর প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর ১২ ও ৯নং ওয়ার্ডের দরিদ্র শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রদত্ত কম্বল বিতরণ করেন। জেলা প্রশাসন-খুলনার সহযোগিতায় এ কম্বল বিতরণ করা হয়।

কেসিসি’র কাউন্সিলর মো: মনিরুজ্জামান, এমডি মাহফুজুর রহমান লিটন, শেখ মোশারফ হোসেন, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, আওয়ামী লীগ নেতা মো: আফসার উদ্দিন, এস এম খসরুল আলম, মোল্লা হায়দার আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ মল্লিক, শেখ বাবুল হোসেন, মো: মঞ্জুরুল আলম, অহিদুজ্জামান ডারউইন, প্রকৌশলী মিরাজুর রহমান মিরাজ, মো: আমির হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.