June 19, 2024
আঞ্চলিক

অভয়নগরে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান

 

বিশেষ প্রতিনিধি, অভয়নগর

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া মডেল কলেজের উদ্যোগে অভয়নগরে মুক্তিযুদ্ধে অংশ গ্রহনকারী চার বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে কলেজের হল রুমে অধ্যক্ষ মো.মাহিদুল ইসলাম খাঁন’র সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাকালীন কলেজ পরিচালনা পরিষদের অন্যতম সদস্য ও নওয়াপাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মল্লিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক নওয়াপাড়া জুট মিলস ইউনিটের কমান্ডার আলহাজ্ব আমির হোসেন মাষ্টার, যুদ্ধকালীন বাঘারপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদেরসহ কমান্ডার  ও সাবেক অভয়নগর থানা কমান্ডার এস,এম আনসার আলী, বীর মুক্তিযোদ্ধা মো.আকরাম হোসেন, বাবু শক্তিপদ দত্ত।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, কলেজ পরিচালনা পরিষদের বিদ্যুৎসাহী সদস্য মহসিন আলী, কলেজের শিক্ষক-শিক্ষিকা সহ ছাত্র/ছাত্রীগণ। অনুষ্ঠান সঞ্চলনা করেন প্রভাষক আবুল কালাম আজাদ। আলোচনা শেষে চার  বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা ক্রেস্ট প্রদান এবং যুদ্ধকালীন ঘটনার উপর র্নিমিত প্রামাণ্য চিত্র ছাত্র/ছাত্রীদের মাঝে প্রর্দশন করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *