April 18, 2024
জাতীয়

অন্তর্বাসে স্বর্ণের বার; সেই দুই নারী কেবিন ক্রু রিমান্ডে

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

অন্তর্বাসে স্বর্ণের বার পাচারকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৬টি স্বর্ণের বারসহ আটক সৌদি এয়ার লাইন্সেসের ২ কেবিন ক্রুকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়াও এক কেজি স্বর্ণালঙ্কারসহ আটক এক ব্যাংক কমকর্তা এবং বিদেশি সিগারেটসহ আটক এক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

মঙ্গলবার মামলার তদন্তকারী কমকর্তারা আসামিদের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন। পরে মহানগর হাকিম তোফাজ্জল হোসেন উভয়পক্ষের শুনানি শেষে জামিনের আবেদন বাতিল করে প্রত্যেকের ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন, দুই কেবিন ক্রু সায়মা আক্তার ও ফারজানা, ব্যাংক কমকর্তা রাজিয়া মাহমুদ এবং ব্যবসায়ী ফাহিম। মসোমবার সকালে ঢাকা কাস্টম হাউজের উপ-পরিচালক অথেলো চৌধুরীর নেতৃত্বে তাদের গ্রেফতার করা হয়।

আগের দিন রবিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকায় আসা সৌদি এয়ারলাইন্সের এসভি-৮০২ ফ্লাইটে ওই দুই কেবির ক্রু ছিলেন। বিমানবন্দর আর্মড পুলিশের সহায়তায় তাদের আটক করে ঢাকা কাস্টম হাউস। সায়মা আক্তারের অন্তর্বাস থেকে ২৬ পিস এবং ফারজানার অন্তর্বাস থেকে ১০ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধার করা স্বর্ণের মূল্য ২ কোটি ১০ লাখ টাকা।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *