অনুশীলন মজার স্কুলে শিক্ষা সামগ্রী বিতরণ

খবর বিজ্ঞপ্তি
গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে সারাদিন ব্যাপী রূপসা থানাধীন ইলাইপুর অনুশীলন মজার স্কুলে শ্রমজীবী ও সুবিধাবঞ্জিত শিশুদের মাঝে খুলনা ব্লাড ব্যাংক এবং খুলনা ফুড ব্যাংক-এর পক্ষ থেকে শিক্ষা সামগ্রী বিতরণ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অনুশীলন মজার স্কুলের প্রতিষ্ঠাতা অলোক কুমার দাস এবং সঞ্চালনা করেন খুলনা ব্লাড ব্যাংক-এর সাধারণ সম্পাদক সৌরভ গাইন ও অন্যতম সদস্য আসাদ শেখ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা ব্লাড ব্যাংক-এর সভাপতি সালেহ্ উদ্দীন সবুজ, খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান সাগর, সহ-সভাপতি কানাই মন্ডল, নীলা হালদার, ফারদীন ইসলাম অনিক, রায়হান আহমেদ, লিটন চ্যাটার্জী, ঈশা হোসেন, হাসান চৌধুরী, ইসরাত আরা, সুয়েতা মিম, জিয়াউর রহমান জিয়া, রহিমা শিমু, মৎস্য কর্মকর্তা ইমরান প্রমুখ।
আজীবন সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় সিটি গার্লস স্কুলের প্রধান শিক্ষক জিয়াউর রহমান স্বাধীন, হাসান জামান (প্রবাসী), সাইফুল ইসলাম বাবু, আল মামুন গাজী, সুরভী লায়জু, মাসুদ পারভেজ, সৌরভ গাইন, সাবিহা সুলতানা মিতু, সৌদামিনি রায়, হাসিনা মুনমুন, অলোক দাস, আশরাফুল আলম এবং সেরা স্বেচ্ছাসেবক-২০১৮ সম্মাননা প্রদান করা হয় আলী আমজাদ রকি, সৈয়দ শাহনুল, ফারজানা আক্তার মীম।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *