April 26, 2024
আঞ্চলিক

অসচ্ছলদের মাঝে জেলা পরিষদ চেয়ারম্যানের ভ্যানগাড়ী বিতরণ

 

খবর বিজ্ঞপ্ত

খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ বলেছেন, বর্তমান সরকার অসহায়, দারিদ্র ও দুঃস্থদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। অসহায় ও অসচ্ছল মানুষের পুনর্বাসন এবং দারিদ্রমুক্ত দেশ গড়ার মধ্যদিয়ে বর্তমান সরকারের তাদের লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, দেশে দারিদ্রের হার অনেকাংশে কমেছে। আত্মকর্মসংস্থানের মাধ্যমে দেশ অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হচ্ছে।

গতকাল দুপুর ১টায় খুলনা জেলা পরিষদ কর্তৃক খুলনা জেলার বিভিন্ন উপজেলায় অসহায় ও দুঃস্থ্যদের মাঝে বিনামূল্যে ভ্যানগাড়ী প্রদানকালে তিনি একথা বলেন। খুলনা জেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভ্যানগাড়ী প্রদান করেন জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান। এর আগে বেলা ১২টায় অনুষ্ঠিত হয় জেলা পরিষদ সভা।

সভায় জেলা পরিষদরে উন্নয়ন মূলক কর্মকান্ডের মাধ্যমে কিভাবে খুলনা জেলার উন্নয়ন করা যায় সে বিষয়ে আলোচনা করা হয় এবং একই সাথে জেলা পরিষদের চেয়ারম্যানের সপরিবার পবিত্র হজ্জ ব্রত পালনের জন্য সৌদি আরব গমনের জন্য বিশেষ মুনাজাত ও দোয়া করা হয়। এছাড়া জেলা পরিষদ সদস্য কবির হোসেন খাঁন, হাবিবুল্লা বাহার ও শেখ মোশাররফ হোসেন (বাবু) এর পিতা-মাতা পবিত্র হজ্ব ব্রত পালনে যাওয়ায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন জেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম জনাব শেখ বায়েজিদ হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড: সুজিত কুমার অধিকারী, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, জেলা পরিষদের সদস্য জয়ন্তী রানী সরদার, শোভা রানী হালদার, ফারহানা নাজনীন, নাহার আক্তার, জেসমিন পারভীন জলি, রজত কান্তি শীল, দিলীপ হালদার, শেখ মোশাররফ হোসেন (বাবু), সরদার আবু সালেহ, মোল্লা আকরাম হোসেন, শেখ কামরুল হাসান (টিপু), মোঃ আব্দুল মান্নান গাজী, এস.এম. খালেদীন রশিদী সুকর্ন, শেখ আবু জাফর, চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, জেলা পরিষদ ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব ইয়াকুব আলী খান পলাশ, জেলা যুবলীগ নেতা শেখ রাসেল কবির, সাবেক ছাত্রনেতা এস.এম ফরিদ রানা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, জেলা পরিষদ প্রশাসনিক কর্মকর্তা মোঃ এস. এম. মাহাবুবুর রহমান, সহকারী প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান খান, উপ-সহকারী প্রকৌশলী বিপ্লব কুমার বিশ্বাস, তত্ত¡াবধায়ক, করোনেশন কারিগরী বিদ্যালয়, আব্দুর রহিম, হিসাবরক্ষক সোমা দাসসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং বিশিষ্ট সমাজ সেবকগণ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *