April 26, 2024
আঞ্চলিক

নগরীতে ৬ বোতল ফেন্সিডিলসহ পুলিশ কনস্টেবলের স্ত্রী আটক

দ: প্রতিবেদক

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযান চালিয়ে পুলিশ দম্পতির বাসা থেকে ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশ কনস্টেবলের স্ত্রী বিলকিস (৩০) কে আটক করা হয়েছে। গতকাল সোমবার সকাল ৯টার দিকে নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকা ২য় ফ্রেজে হাসানুল বাড়িরতে অভিযান চালিয়ে তাকে আটক করে। সেই ওই বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসাবস করতো।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত¡াবধানে ‘ক’ সার্কেলের পরিদর্শক হাওলাদার মোহাম্মদ সিরাজুল ইসলামের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। এ সময় খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কনস্টেবল ওয়ার্লেস অপারেটর রুহুল আমিনের স্ত্রী বিলকিসকে ৬ বোতল ফেনসিডিলসহ আটক করেন।

পরিদর্শক হাওলাদার মোহাম্মদ সিরাজুল ইসলাম বলেন, এর ২ মা আগেও আগে বিলকিস সিএন্ডবি কলোনী থাকা অবস্থায় ফেনসিডিলসহ আটক হন। তার স্বামী (কেএমপি)তে ওয়ারলেস অপারেটর হিসেবে কর্মরত আছেন। তারা স্বামী-স্ত্রী মিলে ফেনসিডিল ব্যবসা করতেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মাদকের আইনের মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *