April 19, 2024
আঞ্চলিক

যশোরে ছুরিকাঘাতে যুবক খুন

দক্ষিণাঞ্চল ডেস্ক

যশোর শহরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইমরান হোসেন ওরফে মুন্না (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। গত বুধবার সন্ধ্যায় যশোর শহরের মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মুন্না যশোর শহরের শংকরপুর এলাকার মৃত আফতাব উদ্দীনের ছেলে। তিনি তার চাচার মাছের ব্যবসা দেখাশুনা করতেন।

নিহত মুন্নার পরিবারের স্বজনরা জানান, মুন্না মাছ বাজার মোড়ে চায়ের দোকানে দাঁড়িয়েছিলেন। এ সময় তিন থেকে চারজন দুর্বৃত্ত মুন্নার বুকে-পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পরে তিনি মারা যান।

নিহত মুন্নার চাচা শেখ মতিয়ার রহমান বলেন, মুন্না আমার মাছের ব্যবসা দেখাশুনা করতেন। পাওনাদারদের কাছে টাকা চাইতে সন্ধ্যায় তিনি দোকান থেকে বেরিয়ে যায়। কিছুক্ষণ পরে খবর আসে স্থানীয় পলাশসহ কয়েকজন তাকে ছুরিকাঘাত করেছেন। কয়েকদিন আগে পলাশ কারাগার থেকে বের হয়েছেন। পলাশের সঙ্গে মুন্নার কোনো বিরোধ ছিলো কিনা আমার জানা নেই।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, ‘হত্যাকাÐের পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। হত্যার সঙ্গে জড়িত কয়েকজনের নাম-ঠিকানা পাওয়া গেছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। ধারণা করা হচ্ছে, পূর্বের কোনো দ্ব›েদ্বর কারণে দুর্বৃত্তরা মুন্নাকে হত্যা করতে পারে।’

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *