April 24, 2024
আঞ্চলিক

খুলনায় বিডিজবস ডট কম চাকরী মেলা শুরু হচ্ছে কাল

খবর বিজ্ঞপ্তি

দেশের শীর্ষ চাকরীর ওয়েবসাইট বিডিজবস ডট কম www.bdjobs.com) এর উদ্যোগে আগামীকাল মঙ্গলবার খুলনা নগরীর জেলা ষ্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম হলে শুরু হচ্ছে বিডিজবস ডট কম চাকরী মেলা। দেশী-বিদেশী ৪০টি প্রতিষ্ঠান এই মেলায় অংশগ্রহণ করছে। ২০০ এর অধিক লোকবল নিয়োগ করার উদ্দেশ্যে প্রতিষ্ঠানগুলো এই মেলায় অংশগ্রহণ করছে।

দুই দিন ব্যাপি এই মেলার প্রথম দিনে (২১ জানুয়ারী) প্রতিষ্ঠানগুলো তাদের আগে থেকে ঘোষণা করা পদের বিপরীতে চাকরী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করবে। দ্বিতীয় দিনে (২২ জানুয়ারী) বাছাইকৃত আবেদন কারীদেরকে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান সমূহের মানবসম্পদ বিভাগের প্রতিনিধিরা সরাসরি সাক্ষাৎকার গ্রহণ করবেন।

স¤প্রতি খুলনা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে মেলার সমন্বয়ক বিডিজবস ডট কমের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মোহাম্মদ আলী ফিরোজ  বলেন, চাকরীদাতা এবং সব ধরনের চাকরী প্রার্থীদের মধ্যে সংযোগ সৃষ্টি করার লক্ষ্যে বিডিজবস ডট কম গত ১৪ বছর ধরে দেশের বিভিন্ন স্থানে চাকরী মেলা আয়োজন করে আসছে। মোহাম্মদ আলী ফিরোজ আরো বলেন, এটা কোন সাধারন চাকরী মেলা নয়। এখানে প্রত্যেকটি প্রতিষ্ঠান কোন পদে লোক নিয়োগ করবে তা আগে থেকেই প্রকাশ করে এসেছে।

খুলনা সিটি কর্পোরেশন এর মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে এবং খুলনা জেলার সম্মানিত জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বিশেষ অতিথি হিসেবে মেলার শুভ উদ্বোধন করবেন। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিডিজবস ডট কম খুলনা প্রতিনিধি মো: মুসা হোসেন এবং প্রোগ্রাম এক্সিকিউটিভ অনিন্দ্য বিন আলম।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *