April 27, 2024
আঞ্চলিক

ভিপি নুরের উপর হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

দ: প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ওপর মুক্তিযুদ্ধ মঞ্চের হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় খুলনার শিববাড়ি মোড়ে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের খুলনা শাখার নেতাকর্মীরা এ কর্মসূচির আয়োজন করে।

প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন খুলনা শাখার আহবায়ক আমিনুর রহমান। উপস্থিত নেতাদের মাঝে বক্তব্য দেন, তামান্না ফেরদৌস, আরিফুর রহমান, মুশফিকুর রহমান, আশিক কামাল, আলিফ সবুজ ও তানভীর মনসুর প্রমুখ।

মানববন্ধনে বক্তারা ডাকসু ভিপির উপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এসময় তারা ভারতীয় আগ্রাসণের বিরুদ্ধে বিভিন্ন ¯েøাগান দেয়। এসময়ে এন আর সি ও সি এ এ’র বিরুদ্ধে লড়াইয়ে একাত্মতা ঘোষণা করে তারা। মানববন্ধনে খুলনা বিশ্ববিদ্যালয়, বি এল কলেজ, সিটি কলেজ, কমার্স কলেজ, সুন্দরবন কলেজ ও খুলনা পলিটেকনিক ইন্সটিটিউটসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

উল্লেখ্য, রোববার বেলা পৌনে ১টায় ডাকসু ভবনের মূল ফটক বন্ধ করে সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর হামলা চালায় মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *