April 26, 2024
খেলাধুলা

প্রথমবার শ্বশুরবাড়িতে সাকিব, বরণ করলেন শিল্পমন্ত্রী

দক্ষিণাঞ্চল ডেস্ক
বিয়ের ৬ বছর পর এই প্রথম নরসিংদীর মনোহরদীতে শ্বশুরের পৈতৃক ভিটায় এসেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজ এলাকার জামাই সাকিবকে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। এ উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে শিল্পমন্ত্রী ও সাকিবকে সংবর্ধনা দেয়া হয়।
বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের শ্বশুরবাড়ীতে আগমনে উচ্ছ¡সিত উপজেলাবাসী। শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও জামাই সাকিবের আগমনকে ঘিরে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হয়। মনোহরদীসহ বিভিন্ন অঞ্চলের সাকিব ভক্তরা সকাল থেকে তাকে দেখার আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন। দুপুর ১টায় শিল্পমন্ত্রীসহ সাকিব আল হাসান তার শ্বশুরালয় খিদিরপুর ইউনিয়নের রামপুর সরদার বাড়ীতে হাজির হলে হাজার হাজার ভক্ত-সমর্থক তাদের স্বাগত জানায়।
পরে সাকিবের শ্বশুরবাড়ি প্রাঙ্গণে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে তাদের সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, সাকিব আল হাসান বিশ্বসেরা ক্রিকেটার। তিনি আমাদের জামাতা। তাকে বরণ করে আজ আমরা আনন্দিত।
তিনি আরও বলেন, সাকিব ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার। আরেকজন অলরাউন্ডার আছে বাংলাদেশে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। যিনি নিজে খেলেন, এবং খেলান। যা দেখে সারা বিশ্ব অবাক। প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে আমি অলরাউন্ডার সাকিব আল হাসানের নিকট আশা করি, আগামী বিশ্বকাপ আমরা তাদের নেতৃত্বে বাংলাদেশে আনতে পারবো।
অনুষ্ঠানে নিজের বক্তব্যে সাকিব বলেন, শ্বশুরবাড়িতে কখনো আসা হয়নি, প্রথমবার আসলাম, ভালো লেগেছে। প্রথমবারের মতো শ্বশুরবাড়িতে আসায় শিল্পমন্ত্রীকে ধন্যবাদ। তিনি আরও বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন, বাংলাদেশ ক্রিকেটের জন্য দোয়া করবেন। যাতে আগামীতে আমরা বিশ্বকাপ আনতে পারি।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিল্পমন্ত্রীর জামাতা বিডিজি মাগুরা গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান, সাকিব আল হাসানের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, খিদিরপুর ইউনিয়ন চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল প্রমুখ।
উলে­খ্য, ক্রিকেটার সাকিব আল হাসান মনোহরদী উপজেলার রামপুর গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী মমতাজ উদ্দিনের মেয়ে উম্মে রুমান আহমেদ শিশিরকে বিয়ে করেন। বিয়ের পর এবারই প্রথম সাকিব আল হাসান তার শ্বশুরালয়ে আগমন করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *