April 20, 2024
আঞ্চলিক

কোনপ্রকার টালবাহানা না করে অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি

 

নগর বিএনপি ও অঙ্গসংগঠনের যৌথ সভা

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি, উপদেষ্টা, যুগ্ম সম্পাদক, অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকদের নিয়ে যৌথ প্রস্তুতি সভা গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ রবিবার সকাল সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচি সফল করার জন্য নগর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলা হয়, একজন সাবেক প্রধানমন্ত্রী, বয়োবৃদ্ধ এবং গুরুতর অসুস্থ্য মানুষকে মুক্তি না দিয়ে বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে এই সরকার। কোনপ্রকার টালবাহানা না করে অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করা হয়। অন্যথায় দেশে যে কোন অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হলে তার দায় সরকারি দলের উপরই বর্তাবে বলে সভায় হুশিয়ারি উচ্চারণ করা হয়।

সভায় ১০ ডিসেম্বর সকাল ১১টায় আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় খুলনা মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ ফকরুল আলমের বাইপাস সার্জারী অপারেশন ঢাকা ল্যাব এইড হাসপাতালে। তার দ্রুত সুস্থ্যতা কামনা করা হয়। সভায় শ্রমিক দল নেতা সিরাজুল হক মানিক, আটরা গিলাতলা ইউনিয়ন বিএনপির নেতা শেখ মিঠু কালাম সড়ক দূর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের সুস্থ্যতা কামনা করা হয়। দেশনেত্রীর মুক্তি, সুস্থ্যতা ও ফকরুল আলমসহ সকলের জন্য সভা শেষে দোয়া কামনা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন শাহারুজ্জামান মোর্ত্তুজা, মীর কায়সেদ আলী, এড. ফজলে হালিম লিটন, রেহানা ঈসা, স ম আঃ রহমান, শেখ ইকবাল হোসেন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, মোঃ মাহবুব কায়সার, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, শাহিনুল ইসলাম পাখী, আজিজুল হাসান দুলু, মুজিবর রহমান, ইকবাল হোসেন খোকন, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, বিপ্লবুর রহমান কুদ্দুস, মুন্সি কামাল, কেএম হুমায়ুন কবির, হাসানুর রশিদ, সামসুজ্জামান চঞ্চল, মাহবুব হাসান পিয়ারু, শফিকুল ইসলাম শাহিন, নিয়াজ আহম্মেদ তুহিন, আবুল কালাম জিয়া, আবু সাঈদ শেখ, সাইমুন ইসলাম রাজ্জাক, কাজী মাহমুদ আলী, মোঃ মুশফিকুর রহমান অভি, আনজিরা খাতুন প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *