May 9, 2024
আঞ্চলিক

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির নবনিযুক্ত ট্রেজারারের যোগদান

খবর বিজ্ঞপ্তি

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির নবনিযুক্ত ট্রেজারার বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ও নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের প্রাক্তন প্রিন্সিপাল প্রফেসর সুধীর কুমার পাল গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন। ট্রেজারার মহোদয়কে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে এক সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

ফুলের তোড়া উপহার দিয়ে ট্রেজারারকে শ্রদ্ধা ও শুভেচ্ছা জানানো হয়। বক্তব্যের শুরুতেই ট্রেজারার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করেন। অতঃপর নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ট্রেজারার হিসেবে নিয়োগদানের জন্য রাষ্ট্রপতি ও বিশ্বদ্যিালয়সমূহের চ্যান্সেলর এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও তিনি বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকসহ অন্যান্য সদস্যবৃন্দের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন। নব প্রতিষ্ঠিত এ বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় তিনি ছাত্র-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ীদের সহযোগিতা কামনা করেন।

ট্রেজারার মহোদয়কে বিশ্ববিদ্যালয়ে স্বাগত জানিয়ে ও অভিনন্দন জ্ঞাপনের মাধ্যমে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন বিশ^বিদ্যারয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. তারাপদ ভৌমিক, সায়েন্স এ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. মোঃ নওশের আলী মোড়ল, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ শহীদুল ইসলাম প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষকবৃন্দ, প্রক্টর শেখ মারুফুর রহমান, সহকারি প্রক্টর, মোঃ আসাদুজ্জামান, অতিরিক্ত পরিচালক (অর্থ ও হিসাব) রবীন্দ্রনাথ দত্ত, সহকারি রেজিস্ট্রার কাজী মোঃ আহসানউল্লাহ প্রমূখ। অনুষ্ঠানে নবাগত ট্রেজারার তাঁর দক্ষতা, সততা, জ্ঞান, বিচক্ষণতা ও বাস্তবমূখী পদক্ষেপ গ্রহণের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের আর্থিক শৃংখলা সংরক্ষণ করে অবকাঠামোগত উন্নয়ন ত্বরান্বিত করবেন-সভায় উপস্থিত সকলে এ আশাবাদ ব্যক্ত করেন।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *