April 24, 2024
আঞ্চলিক

কলারোয়ায় স্কুলে আসার পথে গ্রন্থাগারিকের মৃত্যু

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কলারোয়ার জয়নগরের বদ্রæনেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক (লাইব্রেরিয়ান) অলিউর রহমান বাচ্চু’র (৪৫) মৃত্যু হয়েছে। স্কুলে আসার পথে তার মৃত্যু হয়। সে পাশ্ববর্তী তালা উপজেলার পাটকেলঘাটা থানার জুসখোলা গ্রামের ওয়াজেদ আলী মেম্বরের ছেলে। গতকাল শনিবার সকালে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলারোয়ার জয়নগর বাজার সংলগ্ন বদ্রæনেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত সহকারী গ্রন্থাগারিক অলিউর রহমান বাচ্চু শনিবার সকালে প্রতিদিনের মতো পাটকেলঘাটার জুসখোলার বাড়ি থেকে মোটরসাইকেল যোগে স্কুলে আসছিলেন। ধানদিয়া স্কুলের পাশ্ববর্তী জয়নগর কাছারি (ভূমি) অফিসের সামনে সকাল সাড়ে ৯টার দিকে রাস্তার উপর থাকা কয়েকটি হাঁস বাঁচাতে গিয়ে তাৎক্ষনিক মোটরসাইকেলের ব্রেক ধরলে তিনি রাস্তার উপর আচড়ে পড়েন। এসময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গতকাল শনিবার জোহর নামাজের পর গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয় বলে জানা গেছে। অলিউর রহমান বাচ্চুর আকস্মিক মৃত্যুতে তার কর্মস্থল ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বদ্রæনেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল কুদ্দুস ও সহকারী শিক্ষকবৃন্দরা জানান-সহকারী গ্রন্থাগারিক পদে অলিউর রহমান বাচ্চু এই বিদ্যালয়ে ১ বছর আগে নিয়োগ পেয়েছিলেন। স¤প্রতি তিনি এমপিওভূক্ত হয়েছিলেন। তিনি সৎ ও নিষ্ঠার সাথে বিদ্যালয়ে কর্মরত ছিলেন। এই ঘটনায় স্কুলের ছাত্রী ও শিক্ষকরা গভীর ভাবে শোকাহত।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *