April 20, 2024
জাতীয়

গাজীপুরে বাবা-ছেলের লাশ উদ্ধার

দক্ষিণাঞ্চল ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে বাবা ও ছেলেকে হত্যার অভিযোগ উঠেছে। তবে পুলিশের ধারণা আত্মহত্যা। টঙ্গী থানার ওসি মো. কামাল হোসেন জানান, টঙ্গী বাজার এলাকা থেকে মঙ্গলবার গভীর রাতে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। তারা হলেন নরসিংদীর বেলাবো থানার বটেশ্বর এলাকার আব্দুল হালিম (৩০) ও তার ছেলে রোমান (৭)। হালিম টঙ্গী বাজার এলাকায় সপরিবার ভাড়া বাসায় থেকে ফুটপথে মশালা বেচতেন।

ওসি কামাল প্রাথমিক তদন্তের তথ্য দিয়ে বলেন, মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়ার পর সবাই ঘুমিয়ে পড়েন। আড়াইটার দিকে ঘুম ভেঙে গেলে হালিমের স্ত্রী স্নেহা বেগম ঘরের বারান্দায় গ্রিলের সঙ্গে হালিমের লাশ গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখেন। আর তার শারীরিক প্রতিবন্ধী ছেলে রোমানের লাশ বারান্দার মেঝেতে পড়ে থাকতে দেখতে পান।

স্নেহার চিৎকারে লোকজন এগিয়ে আসে। তাদের কাছে খবর পেয়ে রাত ৩টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

হালিমের মামা কাঞ্চন মিয়া সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন, হালিমের শ্যালক দুলাল মিয়া এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারেন। এটা আত্মহত্যা কিনা তা নিয়ে আমার সন্দেহ রয়েছে। ব্যবসায়িক বিষয়াদি নিয়ে হালিমের সঙ্গে দুলালের প্রায়ই ঝগড়া-বিবাদ হত। এর জেরে ইতোপূর্বে হালিমকে কয়েকবার মারধর করেছেন দুলাল। তবে ওসি কামাল এটাকে আত্মহত্যা বলে মনে করছেন। তিনি বলেন, সংসারে অভাব-অনটনের কারণে রোমানকে হত্যার পর হালিম আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *