দেশের গড়তে যুবলীগ কর্মীদের অগ্রণী ভ‚মিকা রাখতে হবে : এমপি বাবু

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেছেন, দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তার স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। সম্প্রতি পুলিশের স্বচ্ছ নিয়োগের কথা উল্লেখ করে তিনি বলেন, আগামীতে দুর্নীতি ও মাদক মুক্ত দেশ গড়তে যুবলীগ নেতাকর্মীদের অগ্রণী ভ‚মিকা রাখতে হবে।

তিনি গতকাল শনিবার বিকালে দলীয় প্রধান কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে পাইকগাছা উপজেলা যুবলীগ আয়োজিত বর্ধিত ও প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। এ সময় তিনি আওয়ামী লীগসহ প্রত্যেকটি সহযোগি সংগঠনকে পৃথক পৃথকভাবে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালনের আহŸান জানান।

উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক শেখ আনিছুর রহমান মুক্তর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব মোঃ রশীদুজ্জামান, আওয়ামী লীগনেতা আনোয়ার ইকবাল মন্টু, ডাঃ শংকর দেবনাথ, আরশাদ আলী বিশ্বাস, জেলা যুবলীগনেতা জসিম উদ্দীন বাবু, শামীম আহসান, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, লিপিকা ঢালী, সাবেক ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, যুবলীগনেতা শেখ আব্দুস সাত্তার, এমএম আজিজুল হাকিম, জগদীশ চন্দ্র রায়, বাবু লাল বিশ্বাস, শেখ জিয়াদুল ইসলাম, রমজান সরদার, অহেদুজ্জামান মোড়ল, জাকির হোসেন, বিদ্যুৎ বিশ্বাস, আকরামুল ইসলাম, কেডি বাবু, রাম টিকাদার, মৃগাঙ্গ বিশ্বাস, মানবেন্দ্র মন্ডল, দীজেন মন্ডল, নুরুল ইসলাম, আব্দুল বারিক, নাজমা কামাল, শফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার মারুফ বিল্লাহ, অঞ্জন মন্ডল, গৌতম মন্ডল, সাইফুল ইসলাম, মোঃ আব্দুল গফফার মোড়ল, শিকদার আবু হানিফ সোহেল, কবির উদ্দীন সরদার ও ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial