April 18, 2024
আঞ্চলিক

নগরীতে ডিবি’র অভিযানে ইয়াবাসহ আটক ৪

 

দ: প্রতিবেদক

খুলনায় ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শনিবার নগরীর বিভিন্ন এলাকায় পৃথক অভিযানে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার দিনগত রাতে দৌলতপুর থানাধীন মধ্যডাঙ্গা ঈদগা মসজিদের সামনে থেকে মৃত আব্দুল হান্নান এর ছেলে মোঃ টিপু সুলতান (২৪) কে ১৫ (পনের) পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। উক্ত উদ্ধারের ধারাবাহিকতায় রাত ০১:৪৫ মিনিটে খালিশপুর থানাধীন ইউনিয়ন মোড়স্ত পদ্মা-মেঘনা-যমুনা ট্যাংকলরী শ্রমিক কল্যাণ সমিতি অফিসের সামনে থেকে মোঃ সিরাজুল ইসলাম ইবাদত (২৬) ও মোঃ নোমান সিদ্দিকী প্রান্তকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

অপর এক অভিযানে গতকাল শনিবার বেলা পৌনে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দৌলতপুর থানাধীন রেলষ্টেশনের পশ্চিম পার্শ্বে হোটেল আমেনা এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে মোঃ আব্দুল রহমান @ হাবু (৪৫) কে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। সে যশোরের অভয়নগর থানার ইছামতি মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুল মালেক ফকির এর ছেলে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *