April 20, 2024
জাতীয়

কুষ্টিয়ায় জমির বিরোধের জেরে মারামারির সময় বৃদ্ধের মৃত্যু

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

কুষ্টিয়ায় জমির বিরোধের জেরে পরিবারের সদস্যদের মধ্যে মারামারির সময় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। জেলার মিরপুর থানার এসআই জালাল উদ্দিন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে রুহুল আমীন (৭০) নামে এই ব্যক্তির মৃত্যু হয়।

রুহুলের বড় ছেলে আব্দুল হালিম বলেন, বাবা তার জমিজমা চার ছেলের মধ্যে মৌখিকভাবে ভাগ করে দেন। এতে আমাদের তিন ভাইয়ের আপত্তি না থাকলেও ছোট ভাই সাজু বাবার সঙ্গে বাগবিতণ্ডা করে।

একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এ সময় মা ঠেকাতে গেলে সাজু মায়ের মাথায় আঘাত করে। এতে মায়ের মাথা কেটে রক্ত ঝরে। বাবা রক্ত দেখে জ্ঞান হারায়। স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সেলিম হোসেন ফরাজী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কার্ডিয়াক ফেইলে তার মৃত্যু হয়ে থাকতে পারে। আহত মা মাহিমা খাতুনকে (৬০) মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

নিহত রুহুল আমীনের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী এসআই জালাল উদ্দিন।

মিরপুর থানার ওসি আবুল কালাম বলেন, নিহতের ছেলে সাজু ও তার স্ত্রী সালমা খাতুন পলাতক রয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *