April 18, 2024
জাতীয়

নারায়ণগঞ্জে ‘ছাত্রীদের ধর্ষণ’, মাদ্রাসার অধ্যক্ষ গ্রেপ্তার

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

নারায়ণগঞ্জে ১০ থেকে ১২ জন ছাত্রীকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগে এক মাদ্রাসা অধ্যক্ষকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার মাহমুদপুর এলাকায় বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাব ১১-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন।

গ্রেপ্তার আল আমিন কুমিল­ার মুরাদনগর এলাকার ভূঁইয়াপাড়া এলাকার রেনু মিয়ার ছেলে। মাদ্রাসার ভেতরে পরিবার নিয়ে থাকতেন তিনি। তার মোবাইল ফোন ও কম্পিউটার থেকে পর্ন ভিডিও উদ্ধার করা হয়েছে বরে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব কর্মকর্তা আলেপ বলেন, স¤প্রতি অক্সফোর্ড হাইস্কুলের সহকারী শিক্ষক আরিফুল ইসলামকে ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার করা হয়। এই খবর দেখে ওই মাদ্রাসার এক ছাত্রী অধ্যক্ষ আল আমিনের হাতে যৌন হয়রানি হওয়ার কথা তার মাকে জানায়। তার মা র‌্যাবে অভিযোগ দেন।

র‌্যাব অনুসন্ধানে নেমে জানতে পারে, অধ্যক্ষ আল আমিন ২০১৮ সাল থেকে এ পর্যন্ত মাদ্রাসার ১০ থেকে ১২ ছাত্রীকে ধর্ষণ, ধর্ষণের চেষ্টা ও যৌন হয়রানি করেছেন। তিনি মাদ্রাসার ভেতরে পরিবার নিয়ে বসবাস করেন। তার স্ত্রী যখন বাসায় না থাকেন তখন নানা কৌশলে তিনি ছাত্রীদের ধর্ষণ, ধর্ষণের চেষ্টা ও যৌন হয়রানি করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অভিযোগ স্বীকার করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *