April 19, 2024
আঞ্চলিক

নগরীতে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স ও টিফিন বিতরণ

 

 

 

 

তথ্য বিবরণী

নগরীর টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স ও টিফিন বিতরণ অনুষ্ঠান গতকাল বুধবার বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। মোঃ আমিন উদ্দিন স্মৃতি পরিষদ এই অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, শিক্ষার্থীদের ভবিষ্যৎ চিন্তা করে সরকার মিড-ডে-মিল চালু করেছে। এতে সক্ষম ব্যক্তিদের সহযোগিতা করা প্রয়োজন। তিনি বলেন, আজকের শিশুরাই আগামীতে দেশের নেতৃত্ব দিবে। তাই শিশুদের সকল প্রকার অধিকার নিশ্চিত করে তাদের শিক্ষিত ও দক্ষ মানবসম্পদে পরিণত করতে হবে। কোন শিশু পড়াশুনা থেকে বঞ্চিত না হয় সে দিকে নজর রাখতে হবে। এজন্য অভিভাবকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। উন্নত বাংলাদেশ নির্মাণের জন্য শিক্ষার্থীদের প্রস্তুত করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এসএম সিরাজুদ্দোহা, সদর থানা শিক্ষা অফিসার মোঃ নূরুল ইসলাম এবং সাংবাদিক এইচ এম আলাউদ্দিন। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মাসুদ মাহামুদ। স্বাগত জানান সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা শামসী।  অনুষ্ঠানে জেলা প্রশাসক একশ শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স ও টিফিন বিতরণ করেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *