April 25, 2024
বিনোদন জগৎ

এটিএম শামসুজ্জামানের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ১০ লাখ টাকা অনুদান

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একুশে পদক প্রাপ্ত অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন। গতকাল সোমবার সকালে রাজধানীর পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন বরেণ্য এই অভিনেতার মেয়ে কোয়েলের হাতে চেকটি তুলে দেন প্রধানমন্ত্রীর পক্ষে তাঁর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

ব্যারিষ্টার বিপ্লব এ সময় কর্তব্যরত চিকিৎসকদের কাছে বর্ষীয়ান এ অভিনেতার স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নেন। শামসুজ্জামানের মেয়ে কোয়েল সাংবাদিকদের জানান, ‘বাবা আগের চেয়ে তুলনামুলক ভাল আছেন।’

এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, সংগীত শিল্পী রফিকুল আলম, অরুন সরকার রানাসহ অন্যরা উপস্থিত ছিলেন। গত ২৬ এপ্রিল (শুক্রবার) রাত সাড়ে নয়টায় পেট ফাঁপা, বার বার বমি ও কোষ্ঠকাঠিন্যজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন এটিএম শামসুজ্জামান।

অবস্থার অবনতি হলে ৩০ এপ্রিল বিকেল তিনটার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। ৩ মে দুপুরে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলে সে সময় তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। তবে দুদিন পর অবস্থার অবনতি হলে আবারও ৬ মে তাকে আবারও লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর থেকে টানা পাঁচদিন লাইফ সাপোর্টে ছিলেন দেশের খ্যাতিমান এই অভিনেতা। সবশেষ ১১ মে তার লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *