April 18, 2024
জাতীয়

বুড়িমারী স্থলবন্দরে নারীযাত্রীকে তিনদিন ধরে গণধর্ষণ

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে যশোদা পরিবহন নামের একটি বাস কাউন্টারে এক ভারতগামী নারী যাত্রীকে তিনদিন ধরে আটকে রেখে গণধর্ষণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে গণধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করেছে পাটগ্রাম থানা পুলিশ। ওই নারীর বাড়ি শেরপুরের নকলা উপজেলায় বলে জানা গেছে। এ ঘটনার অভিযোগে পাটগ্রামের বুড়িমারী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে (৩৫) আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত তিন দিন আগে ভারত যাওয়ার উদ্দেশ্যে শেরপুর থেকে বুড়িমারী স্থলবন্দরে আসেন ওই নারী। এরপর ইমিগ্রেশনে তার কাগজপত্র প্রস্তুত করে দেয়ার নামে ওই কাউন্টারের একটি কক্ষে তাকে আটকে রাখা হয়। পরে রাতে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে বুড়িমারী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামসহ কয়েকজন। সেখানে টানা তিনদিন গণধর্ষণের শিকার হন ওই নারী। এ অবস্থায় বৃস্পতিবার সকালে খবর পেয়ে পাটগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় রেজাউল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। তবে তিনি সেচ্ছাসেবকলীগ নেতা কি না বলতে পারব না। তিনি আরো বলেন, ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *