May 7, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

২৩নং ওয়ার্ড আ’লীগ নেতা টিটোর পিতার মৃত্যু : নেতৃবৃন্দের শোক

খবর বিজ্ঞপ্তি
নগরীর ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সিটি কলেজের সাবেক ভিপি মোঃ ফয়েজুল ইসলাম টিটোর পিতা, সেন্ট যোসেফস্ উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক একরামুল হক (৭৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। মঙ্গলবার সকালে স্ট্রোক করলে তাঁকে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৩ মেয়ে নাতি নাতনি, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। একরামুল হকের নামাজে জানাজা বাদ আসর রয়েল চত্বরে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।
অপরদিকে ফয়েজুল ইসলাম টিটোর পিতা একরামুল হকের মৃত্যু সংবাদ পেয়ে নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং নগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা শোকাহতদের পাশে যান। সেখানে নেতৃবৃন্দ কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য ধারনের জন্য সান্তনা দেন।
এ সময় উপস্থিত ছিলেন নগর আ’লীগের সহ-সভাপতি অ্যাড. রজব আলী সরদার, নগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, নগর আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এড খন্দকার মজিবর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, প্যানেল মেয়র আলী আকবর টিপু, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, জেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জোবায়ের খান জবা, নগর আ’লীগের উপ-দপ্তর সম্পাদক হাফেজ মোঃ শামীম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মফিদুল ইসলাম টুটুল, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সদর থানার আ’লীগের সভাপতি এড মোঃ সাইফুল ইসলাম, সোনাডাঙ্গা থানা আ’লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সদর থানা আ’লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, সোনাডাঙ্গা থানা আ’লীগ সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, মোঃ মাহবুবুল আলম বাবলু মোল্লা, রণজিত্ কুমার ঘোষ, শেখ পীর আলী, অ্যাড. এ কে এম শাহজাহান কচি, নগর যুবলীগের আহ্বায়ক মোঃ সফিকুর রহমান পলাশ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. তারিক মাহমুদ তারা, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও নগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ, সাবেক ছাত্রনেতা মাসুদুর রহমান বিশ্বাস, নগর স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল, মোহাম্মদ আমির হোসেন, সাবেক ছাত্রনেতা মুশফিকুর রহমান সাগর, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, মঈনুল ইসলাম নাসির, ফেরদৌস হোসেন লাবু, অ্যাড. মো: ফারুক হোসেন, মো: এশারুল হক, মোঃ শিহাব উদ্দিন, আতাউর রহমান শিকদার রাজু, এমরানুল হক বাবু, এড. শামীম মোশারফ, কাউন্সিলর চৌধুরী ইমাম হোসেন ময়না, কাউন্সিলর শমসের আলী মিন্টু, মুন্সি নাহিদুজ্জামান, নওশের আলী মল্লিক, আব্দুর রহিম, আব্দুল কাদের শেখ, মোঃ শওকাত হোসেন, সাংবাদিক এস এম হাবিব, এস এম সাহিদ হোসেন, জয়নাল ফরাজী, এনজিও ব্যক্তিত্ব বুলবুল কবির, প্রশান্ত কুণ্ডুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এদিকে ফয়েজুল ইসলাম টিটুর পিতা মোঃ একরামুল হকের মৃত্যুতে গভীর শোক, সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, নগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আ’লীগ সাধারণ সম্পাদক অ্যাড. সুজিত কুমার অধিকারী। অনুরূপ বিবৃতি দিয়েছেন থানা এবং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *