May 17, 2024
বিনোদন জগৎ

হঠাৎ মাথায় সিঁদুর, ফের বিয়ে করলেন শ্রীলেখা? 

সামাজিক মাধ্যমে হরহামেশা বিয়ের প্রস্তাব পান টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেসব নিয়ে মুখের ওপর জবাবও দিয়ে দেন। নেটিজেনরাও বিষয়টির সঙ্গে সয়ে গেছেন। আজকাল আর পাত্তা দেন না তারা। তবে এবার যা ঘটল তা এড়িয়ে যেতে পারলেন না। তাদের মনে জোরেশোরে প্রশ্ন উঠে এলো, তবে কি ফের বিয়ে করেছেন শ্রীলেখা? ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদএন উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ছবি প্রকাশ করেন শ্রীলেখা। সেখানে দেখা যায়, মাথা ভর্তি সিঁদুর নিয়ে কলকাতা বিমানবন্দরে বসে আছেন তিনি। সিঁথিতে সিঁদুর মাখা দেখেই নড়েচড়ে বসেন নেটাগরিকরা। তবে কি দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী? এমন প্রশ্ন ঘোরা শুরু করে তাদের মাথায়।

নেটিজেনদের এই কৌতূহল মেটাতে এগিয়ে এসেছেন শ্রীলেখা নিজেই। বিষয়টি খোলাসা করে তিনি বলেন, ‘সিঁদুর পরেছি কেন, এ প্রশ্ন যদি আসে, তাহলে জানিয়ে রাখি, আমি বিয়ে করিনি। আমি আসলে সিঁদুর খেলেছিলাম।’

শ্রীলেখার সিঁদুর মাখা ওই ছবিটি কলকাতা বিমান বন্দরে তোলা। মুম্বাই চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। সেখানে তার সিনেমা ‘ওয়ান্স আপন টাইম ইন অ্যা মুম্বই’ দেখানো হবে। সে খবর জানান দিতেই হয়তো কলকাতা বিমানবন্দর থেকে ছবি প্রকাশ করেছিলেন তিনি। কিন্তু যতটা না সে খবর চাউর হয়েছে তার বেশি ছড়িয়েছে বিয়ের গুঞ্জন। তাই বাধ্য হয়েই বিষয়টি খোলাসা করতে মুখ খুলতে হয় তাকে।

শেয়ার করুন: